DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

সেই শাজাহান খানকে প্রধান করে জাতীয় সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণ কমিটি গঠন?????

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  সাবেক নৌমন্ত্রী শাজাহান খানকে প্রধান করে ১৫ সদস্যবিশিষ্ট সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণ কমিটি গঠন করা হয়েছে। আজ রোববার দুপুরে বনানীতে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) ভবনে সড়ক নিরাপত্তা কাউন্সিলের ২৬তম সভা শেষে সাংবাদিকদের এই তথ্য জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শাজাহান খানকে প্রধান করে ১৫ সদস্যবিশিষ্ট সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণ কমিটির অন্য সদস্যরা হলেন, সাবেক প্রতিমন্ত্রী পরিবহন মালিক নেতা মশিউর রহমান রাঙ্গাঁ, সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার এনায়েত উল্লাহ, গবেষক সৈয়দ আবুল মকসুদ, নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা ইলিয়াস কাঞ্চন, সভাপতি বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির প্রতিনিধি, বিআরটিএ প্রতিনিধি, হাইওয়ে পুলিশের দু’জন ডিআইজি, বুয়েটের দুর্ঘটনা গবেষণা ইনস্টিটিউট এবং ডিএমপির একজন অতিরিক্ত পুলিশ কমিশনার।

এদিকে সড়ক পরিবহন আইন বাস্তবায়নে তিন মন্ত্রীর সমন্বয়ে আরও একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটিগুলোকে ১৪ কর্মদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। সে আলোকে পরবর্তী সময়ে ব্যবস্থা নেওয়া হবে।

Share this post

scroll to top
error: Content is protected !!