DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

যুক্তফ্রন্ট ও গণফোরামের জাতীয় ঐক্যের ঘোষণাকে স্বাগত জানাইঃ শেখ হাসিনা।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ হাসিনা সরকার বিরোধী জোট যুক্তফ্রন্ট ও গণফোরামের বৃহত্তর জাতীয় ঐক্যের ঘোষণাকে স্বাগত জানিয়ে আওয়ামী লীগ সভাপতি ও অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নতুন এ রাজনৈতিক ঐক্যকে আমি স্বাগত জানাই। কোনো রাজনৈতিক দলের বাকস্বাধীনতা কখনও হরণ করেনি সরকার। কোনো রাজনৈতিক দল সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করতে চাইলে, তা করতে দেয়া হবে বলেও জানান সরকারপ্রধান।

 

শনিবার রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রথম বৈঠকে সূচনা বক্তব্যে তিনি এসব কথা বলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের লক্ষে গঠিত আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটি চেয়ারম্যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কো-চেয়ারম্যান এইচ টি ইমাম ও সদস্যসচিব ওবায়দুল কাদের। এছাড়া দলটির উপদেষ্টা পরিষদ সদস্য, কার্যনির্বাহী কমিটি ও সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকরা এই কমিটির সদস্য।

বিএনপি-জামায়াতের ধ্বংসাত্মক কার্যকলাপ থেকে দেশবাসীকে সতর্ক থাকার পরামর্শ দিয়ে অবৈধ প্রধানমন্ত্রী বলেন, এরা আবার ক্ষমতায় এলে দেশকে ধ্বংস করে দেবে। বিগত বিএনপি সরকারের কারণে জনগণ কী পেয়েছে, আর কী হারিয়েছিল তার পাশাপাশি আওয়ামী লীগের ধারাবাহিকতা দেশকে কী দিয়েছে তা মূল্যায়ন করতে হবে।

শেখ হাসিনা বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল সে কথা এখন দেশবাসী জেনে গেছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে উন্নয়ন হয়, অগ্রগতি হয়। দেশের মানুষ এই উন্নয়ন, অগ্রগতি অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করবে। জনগণের ওপর আমার আস্থা আছে। আমি বিশ্বাস করি, আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে।

জাতিসংঘে বিএনপি নেতাদের আলোচনার উদ্যোগ, নিজ পরিবার ও দেশের বিরুদ্ধে ড. ইউনূসের মার্কিন তৎপরতা ও বিএনপির অপপ্রচারের দেশি-বিদেশি মাত্রার সমালোচনা করে তিনি বলেন, জাতিসংঘ যাওয়া নিয়ে তারা মিথ্যাচার করছে। এর আগে ভারতের বিজেপি পার্টির এক নেতার ফোনালাপ নিয়ে তারা মিথ্যাচার করেছে। তারা এভাবে বারবার মিথ্যাচার করে নিজেদের ও দুর্নাম করে, দেশের দুর্নাম করে এবং দেশের সম্মানহানি করে। বিএনপির ভাঁওতাবাজি থেকে দেশের মর্যাদাহানি ছাড়া আর প্রাপ্তি নেই।

শেখ হাসিনা বলেন, মিথ্যাচারের মাধ্যমে কেউ সংঘাতের পরিস্থিতি সৃষ্টি করতে চাইলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, কিছু লোক আছে, কিছু হলেই উসকানি দেয়, ইন্ধন দেয়, সংঘাত সৃষ্টি করতে চায়। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এদের ছাড়া হবে না।

Share this post

scroll to top
error: Content is protected !!