DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

মন্ট্রিয়লে ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুর সদ্য মরহুমা মাতার দোয়া মাহফিল অনুষ্ঠিত।

দৈনিক প্রথম বাংলাদেশ প্রতিবেদনঃ  আজ ১৭ই সেপ্টেম্বর,সোমবার সন্ধ্যায় মন্ট্রিয়লের প্রসিদ্ধ বায়তুল মোকারম মসজিদে মন্ট্রিয়লের বিশিষ্ট সাংবাদিক,সমাজসেবক এবং বিএনপি নেতা ক্যাপ্টেন(অবঃ)মারুফুর রহমান রাজুর সদ্য প্রয়াত মায়ের রুহের মাগফিরাত কামনায় এক বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উল্লেখ্য গত ১৬ই সেপ্টেম্বর রবিবার সকালে ক্যাপ্টেন মারুফ রাজুর স্নেহময়ী মাতা মোছাম্মত নুরুন নাহার রহমান চট্টগ্রামের মুরাদপুরস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন।ইন্না লিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজেউন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭২ বছর। তিনি ৩ পূত্র এবং ১ কন্যা রেখে গেছেন। তাঁর স্বামী চট্টগ্রামের বিশিষ্ট সমাজসেবক এবং ব্যাবসায়ী আলহাজ হাবিবুর রহমান ভূঁইয়া। মরহুমা নুরুননাহার ছিলেন নিলফামারী জেলার সৈয়দপুর নিবাসী ইস্ট পাকিস্তান রেলওয়ের সােক চিফ কন্ট্রোলার অব স্টোরস মরহুম আলহাজ আবদুর রহিমের আদরের কন্যা।

মনট্রিয়ল প্রবাসী মরহুমার জৈাষ্ট পূত্র ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজু প্রিয় মায়ের রুহের মাগফিরাত কামনায় এই বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করেন।এতে মন্ট্রিয়লের বিশিষ্টজনরা সহ প্রায় শতাধিক মুসলিম ভাই ও বোনেরা অংশ নেন।

দোয়া মাহফিলে ক্যাপ্টেন মারুফ রাজু সংক্ষিপ্তাকারে মায়ের স্মৃতিচারন করেন এবং উপস্থিত সকলের কাছে তাঁর মরহুমা মায়ের জন্য দোয়া চান।

পরে মাগরিবের নামাজ শেষে এক আবেগঘন মোনাজাত পরিচালনা করা হয়।

 

 

 

Share this post

scroll to top
error: Content is protected !!