DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

কারাগারে খালেদা জিয়া বেশ অসুস্থ,চিকিৎসা চলছেঃ মেডিকেল বোর্ড প্রধান ডা: শামসুজ্জামান।

 

 

 

 

 

 

 

 

 

 

 

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ মিথ্যা মামলায় কারাবন্দী বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষায় গঠিত মেডিক্যাল বোর্ডের প্রধান ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের অর্থোপেডিকস বিভাগের চিকিৎসক অধ্যাপক মো. শামসুজ্জামান বলেছেন, বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করে ও কথা বলে জেনেছি তিনি বেশ অসুস্থ , গতকাল সোমবার দুপুরে তিনি এ কথা বলেন।

 

অধ্যাপক মো. শামসুজ্জামান বলেন, তিনি (খালেদা জিয়া) জানিয়েছেন, তার ঘাড়ে, বাম হাতে, পায়ে ব্যথা বোধ করেন। হাত ঝিমঝিম করে। খালেদা জিয়া আগে যেসব ওষুধ সেবন করতেন, আমরা আরও কিছু ওষুধ বাড়িয়ে দিয়েছি। রক্ত ও এক্স-রে পরীক্ষা দিয়েছি, যা কারা কর্তৃপক্ষ করাবে। পাশাপাশি খালেদাকে ব্যায়াম করার পরামর্শ দিয়েছি। সর্বপরি তিনি বেশ অসুস্থ ।

 

স্বাস্থ্য পরীক্ষা সম্পর্কে হাসপাতালের উপপরিচালক শাহ আলম তালুকদার বলেন, মেডিক্যাল বোর্ডের কোনো প্রতিবেদন আসেনি। খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করেছে চার সদস্যের মেডিক্যাল বোর্ড। তবে এ ব্যাপারে চিকিৎসকদের কোনো প্রতিবেদন আমরা এখনও পাইনি। প্রতিবেদন পাওয়ার পর তা কারা কর্তৃপক্ষের কাছে পাঠানো হবে।

 

চার বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে গঠিত মেডিক্যাল বোর্ড গত রবিবার বেলা সোয়া একটায় নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে গিয়ে খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করে। মেডিক্যাল বোর্ড সেখানে প্রায় এক ঘণ্টা থেকে সাবেক এ প্রধানমন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষা করে। বিশেষ মেডিক্যাল বোর্ডের সদস্যরা হলেন, অধ্যাপক মো. শামসুজ্জামান (অর্থোপেডিকস), অধ্যাপক মনসুর হাবীব (নিউরোলজি), অধ্যাপক টিটু মিয়া (মেডিসিন) ও সোহেলী রহমান (ফিজিক্যাল মেডিসিন)।

 

গত ৮ ফেব্রুয়ারি কথিত জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার পর থেকেই খালেদা জিয়া কারাগারে রয়েছেন।

Share this post

scroll to top
error: Content is protected !!