DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

৮ তারিখ পরিস্থিতি মোকাবিলা করা হবে ঠান্ডা মাথায়: ওবায়দুল কাদের

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে অহতুক উত্তেজনা সৃষ্টি করা হচ্ছে বলে অভিযোগ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং অবৈধ হাসিনা সরকারে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আমাদের মাথা গরম করার কোনো সুযোগ নেই। পরিস্থিতি মোকাবিলা করা হবে মাথা ঠান্ডা রেখে।

রোববার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার রায়ের দিন আওয়ামী লীগের কোনও কর্মসূচি নেই জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা ৮ তারিখে কোনও কর্মসূচি দিতে বলেননি। তবে মামলার রায়কে কেন্দ্র করে কেউ পরিস্থিতি অশান্ত করার চেষ্টা করে, বিশৃঙ্খলা সৃষ্টি হয় তাহলে নৈরাজ্যের বিরুদ্ধে আমরা সতর্ক থাকব। জনগণের নিরাপত্তা রক্ষায় আইনশৃঙ্খলা বাহিনীকে সেই নির্দেশনা দেওয়া হবে। কিন্তু রাস্তা দখল করে কোনও কর্মসূচি দেব না। ভরা কলসি লরার (নড়াচড়া) দরকার নেই।

বিএনপির গঠনতন্ত্রের ৭ ধারা বাতিল প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আদালত রায় দেওয়ার আগেই বিএনপি তাদের গঠনতন্ত্রের ৭ ধারা বাতিল করে খালেদা জিয়াকে দুর্নীতিবাজ বানিয়ে ফেলেছে। খালেদা জিয়াকে আগেই দেউলিয়া ঘোষণা করেছে। বিএনপিকে নিয়ে আওয়ামী লীগের কোনও অস্থিরতা নেই বলেও জানান।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ, ঢাকা দক্ষিণ সিটির মেয়র সাঈদ খোকন প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!