DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

শেখ হাসিনাকে নোবেল না দেয়া নোবেল কমিটিরই দৈন্যতাঃ সাবেক গনবাহিনী কমান্ডার ড.আনোয়ার হোসেন।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ মুজিব আমলে নিষিদ্ধ ঘোষিত জঙ্গী গোষ্টি জাসদ গনবাহিনীর সাবেক কমান্ডার ,কর্নেল তাহেরের ছোটভাই এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখনও নোবেল পুরস্কার পাননি, সেটা নোবেল কমিটির দীনতা। আমাদের প্রধানমন্ত্রী শুধু দেশে নয়, বিশ্বকে শান্তিময় পরিবেশ উপহার দেওয়ার জন্য একদিন না একদিন নোবেল পুরস্কার পাবেনই।

 সম্প্রতি জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু পরিষদ আয়োজিত  এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের পরিবেশ বিষয়ক সর্বোচ্চ পুরস্কার ‘চ্যাম্পিয়ন অব দ্য আর্থ’-এ ভূষিত হওয়ায় এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এই সভায় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) সাবেক চেয়ারম্যান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. এ কে আজাদ চৌধুরী বলেন, আমরা এটাকে বড় অর্জন বলে মনে করছি। প্রধানমন্ত্রীর নেতৃত্বে অবিচল আস্থা রয়েছে আমাদের। তাই যারা বিভিন্ন ষড়যন্ত্র করছেন, তারা সাবধান হয়ে যান।

আজাদ চৌধুরী আরো বলেন, পশ্চিমারা গবেষণা করেছে, বাংলাদেশের দক্ষিণাঞ্চল ডুবে যাবে। কিন্তু তাদের সে গবেষণা ভুল প্রমাণিত হয়েছে। পরিবেশ নিয়ে শেখ হাসিনার সঠিক নির্দেশনা ও নেতৃত্বের কারণে বাংলাদেশের তেমন ক্ষতি হয়নি। আর এ জন্য প্রধানমন্ত্রী পুরস্কারে ভূষিত হয়েছেন।

সংগঠনের সাধারণ সম্পাদক ডা. এস এ মালেকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন  কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহীত উল আলম সহ সংগঠনের নেতৃবৃন্দ।

Share this post

scroll to top
error: Content is protected !!