DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আইন অনুযায়ী খালেদা জিয়ার বিচার করা হবেঃওবায়দুল কাদের।

obaidul-kader-new copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,বিএনপি এখন নালিশ পার্টি। তারা আন্দোলনের নামে নেই, শুধু ঘরে বসে কথার ফুলঝুরি ছুটিয়ে লাভ নেই- এতে মরা গাঙে জোয়ার আসবে না। খালেদা জিয়ার বিচার আইন অনুযায়ী করা হবে। আমাদের অনেক নেতাও জেল খেটেছেন,এখনও একজন মন্ত্রী নিয়মিত আদালতে হাজিরা দেন।

 

তিনি আরও বলেন ,বক্তৃতা বিশেষণ দিয়ে নেতাদের মন জয় করার দরকার নেই, কাজ করে জনগণের মন জয় করার চেষ্টা করুন। ব্যানার-ফেস্টুনে নাম লিখে, ছবি লাগিয়ে লাভ নেই- জনগণের হৃদয়ে নাম লেখান। বিএনপি নিয়ে কথা না বলাই ভালো, দেখতে দেখতে ৮ বছর চলে গেল আন্দোলনের নাম নেই। তারা ঘরে বসে যতো কথাই বলেন, মরা গাঙে জোয়ার আসবে না।

গতকাল বিকালে নাটোরের পুরাতন বাসটার্মিনালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস এমপি’র সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুলের সঞ্চালনায় পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, আবুল কালাম আযাদ এমপি, ইস্রাফিল আলম এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সাজেদুর রহমান খান ও নাটোর সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান প্রমুখ।

বক্তব্যের শুরুতে প্রধান অতিথি বলেন, দেশে আজ বিদ্যুৎ ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হয়েছে। ১৬ কোটি মানুষের মধ্যে ১২ কোটি মানুষের হাতে মোবাইল ও ৬ কোটি মানুষের কাছে ইন্টারনেট। এখন দেশের যেকোনো প্রান্ত থেকে বিশ্বের যেকোনো দেশে কথা বলা যায়। বাংলাদেশের বর্তমান জিডিপি ৭ দশমিক এক আর পাকিস্তানের জিডিপি সেখানে ৪ দশমিক তিন, বাংলাদেশ এখন বিশ্বের বিস্ময়। সড়ক বন্ধ করে পথসভা করার ব্যাপারে তিনি বলেন, সড়ক বন্ধ করে কোনো সভা-সমাবেশ নয়। আমরা রাজনীতি করি জনগণের জন্য- তাই জনগণের অসুবিধা করে কোনো কর্মসূচি নয়। একজন রোগী বা মানুষ দুর্ভোগের শিকার হয়ে ক্ষতির সম্মুখীন হলে তার দায় কে নেবে?

ব্যানার-ফেস্টুনে ছবি লাগানো নিয়ে ওবায়দুল কাদের বলেন, ব্যানার-ফেস্টুনে নাম লিখে লাভ নেই জনগণের মনে নাম লিখতে হবে। তাহলেই এ নাম চিরদিন থেকে যাবে। তিনি বলেন- নেতা হয়ে লাভ নেই, সবাইকে কর্মী হতে হবে। তিনি বলেন, বক্তব্য নয়- কাজ করে জনগণকে খুশি করতে হবে। যারা উল্টাপাল্টা করছো তারা সংশোধন হয়ে যাও, কারো মনে কষ্ট দিলে মানুষ ব্যালটের মাধ্যমে জবাব  দেবে। 

Share this post

scroll to top
error: Content is protected !!