DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

দেশে নির্বাচন নিয়ে কোনো সংকট নেই, তাই সংলাপের প্রয়োজন নেইঃ ট্যাংক ইনু

Inu (1) copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  জঙ্গী গোস্টি  জাসদ গনবাহিনীর সাবেক  প্রধান ও হাসিনার অবৈধ সরকারের তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচন নিয়ে সকাল-বিকাল সংলাপের কোনো প্রয়োজন নেই। সংলাপ তখনি প্রয়োজন হয় যখন সংকট দেখা দেয়। এই মুহূর্তে বাংলাদেশে নির্বাচন নিয়ে কোনো সংকট নেই। এখন সমস্যা হলো বাংলাদেশের রাজনীতিতে জঙ্গীবাদ ও জঙ্গীদের সঙ্গী বেগম খালেদা জিয়া রাজনীতি করবেন কি করবেন না,সেটা নির্ধারন করা।

আজ শনিবার বেলা ১২টায় কুষ্টিয়ার মিরপুর মহিলা ডিগ্রি কলেজে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ শেষে ‘সুষ্ঠ নির্বাচন করতে হলে সংলাপ করতেই হবে’ মির্জা ফখরুলের এমন বক্তব্যের জবাবে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী আরো বলেন, বেগম খালেদা জিয়া গণতন্ত্রের টুপি মাথায় দিয়ে বারবার যুদ্ধাপরাধী ও হেফাজতী ইসলামের জঙ্গী তান্ডবকে সমর্থন করেছেন। এমনকি তিনি জঙ্গী সন্ত্রাসীদের রক্ষা করার জন্য বিবৃতি বয়ান দিয়েছেন। বেগম খালেদা জিয়া বারবার প্রমাণ করেছেন তিনি জঙ্গীদের প্রধান পৃষ্ঠপোষক। সুতরাং গণতন্ত্রের টুপি যতই পড়ুক বেগম খালেদা জিয়া আর জঙ্গী আলাদা নয়। আর বিএনপি জঙ্গী উৎপাদনের কারখানা।

এ সময় মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমান, কুষ্টিয়ার সহকারী পুলিশ সুপার (সার্কেল) কামরুল হাসান, পৌর মেয়র এনামুল, মিরপুর উপজেলা জাসদের সভাপতি আহম্মদ আলীসহ জাসদের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

Share this post

scroll to top
error: Content is protected !!