DMCA.com Protection Status
ADS

মুনতাসির মামুন ও হিন্দু মহাজোট মুখোমুখীঃ এ আবার কোন নাটক ???

hindumohamamun

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আওয়ামী ভাবধারার অন্যতম বুদ্ধিজীবি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক মুনতাসীর মামুন ২৭ জুনের মধ্যে, অ্যাডভোকেট গোবিন্দ্র চন্দ্র প্রামাণিককে নিয়ে তার বক্তব্য প্রত্যাহার ও প্রকাশ্যে ক্ষমা না চাইলে তার বিরুদ্ধে মামলা করার ঘোষণা দিয়েছে জাতীয় হিন্দু মহাজোট।

শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনে সংগঠনের নেতারা এ ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জাতীয় হিন্দু মহাজোটের মহাসচিব অ্যাডভোকেট গোবিন্দ্র চন্দ্র প্রমাণিক।

তিনি বলেন, ‘গত ২০ জুন দৈনিক জনকণ্ঠ পত্রিকায় অধ্যাপক মুনতাসীর মামুন লিখেছেন, গোবিন্দ্র চন্দ্র প্রমাণিক জামায়াতে ইসলামীর ধর্মবিষয়ক সম্পাদক ছিলেন। এ ছাড়া ওই নিবন্ধে মুনতাসীর মামুন নানা ধরনের বিভ্রান্তিমূলক ও মিথ্যা বক্তব্য তুলে ধরেছেন। উদ্দেশ্যমূলক এই লেখা পত্রিকায় ছাপানোর জন্য হিন্দু মহাজোট তীব্র নিন্দা জ্ঞাপন করছে।’

গোবিন্দ্র চন্দ্র প্রামাণিক বলেন, ২৭ জুনের মধ্যে জনকণ্ঠ পত্রিকায় প্রকাশিত মিথ্যা, বানোয়াট ও মানহানিকর বক্তব্য প্রত্যাহার ও প্রকাশ্য ক্ষমা না চাইলে অধ্যাপক মুনতাসীর মামুন, জনকণ্ঠের সম্পাদক, প্রকাশকের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করা হবে।

সংবাদ সম্মেলনে হিন্দু মহাজোটের নেতারা আসন্ন দুর্গাপূজায় তিন দিনের সরকারি ছুটি ঘোষণার দাবি জানান।

এ ছাড়া জাতীয় সংসদে হিন্দুদের জন্য ৬০টি সংরক্ষিত আসন ও সংখ্যালঘুবিষয়ক মন্ত্রণালয় প্রতিষ্ঠার দাবি জানান।

সংবাদ সম্মেলনে জাতীয় হিন্দু মহাজোটের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট দীনবন্ধু রায়, সহসভাপতি সুভাষ সাহা, ছাত্রবিষয়ক সম্পাদক সুমন সরকার, হিন্দু সাংস্কৃতিক মহাজোটের সভাপতি সাধন লাল দেবনাথ প্রমুখ উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top
error: Content is protected !!