DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

লাগাতার মিথ্যা প্রচারনার বিরুদ্ধে ডক্টর তুহিন মালিকের তীব্র প্রতিবাদ

tmalikবাংলাদেশের বিশিষ্ট আইনজিবী এবং খ্যাতিমান মিডিয়া ব্যক্তিত্ব ডক্টর তুহিন মালিক আজ এই প্রতিবাদ লিপিটি জনসমক্ষে প্রকাশের জন্য আমাদের কাছে পাঠিয়েছেন।পরিস্থিতির গভিরতা বিবেচনায়  তার কাছ থেকে প্রাপ্ত প্রতিবাদ লিপিটি হুবহ পত্রস্থ করা হলোঃ সম্পাদক,দৈনিক প্রথম বাংলাদেশ ডট নেট।

ডক্টর তুহিন মালিকের প্রতিবাদঃ-

গত কদিন ধরে আমার নাম ব্যবহার করে নানারকম মিথ্যা প্রচারনা চালানো হচ্ছে। বঙ্গবন্ধুর মাজার নিয়েও কুরুচিপূর্ণ বক্তব্য আমার নামে প্রচার করা হচ্ছে। এহেন মিথ্যা প্রপাগান্ডা তৈরির পেছনে মহল বিশেষের অশুভ দুরভিসন্ধি রয়েছে বলে আমার বিশ্বাস।

ইতিপুবের্ও আমার বিরুদ্ধে মিথ্যা প্রোপাগান্ডা চালিয়ে একের পর এক হয়রানীমুলক মামলা করে একাধিক রাষ্ট্রদ্রোহীতা মামলাসহ গ্রেফতারী পরোয়ানা জারী করা হয়েছে।

তাছাড়া অপর এক মামলায় আমার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করে বলা হয়েছে যে, গত ৫ই জানুয়ারি ২০১৫ আমি নাকি একুশে টিভির টকশোতে তাবলীগ নিয়ে বিরুপ মন্তব্য করেছি।

অথচ গত একবছর ধরে আমি দেশের বাইরে। ৫ই জানুয়ারি আমি দেশেই ছিলাম না। একুশে টিভিতে গেলাম কিভাবে? এতদিন পর আবারও সেই চিহ্নিত কুচক্রিমহল ফেইসবুকসহ ইন্টারনেটে আমার নাম ও ছবি ব্যবহার করে মিথ্যা সব প্রচারনা চালাচ্ছে।

তাদের এহেন অপপ্রচারে আমি বিচলিত নই, তবে মর্মাহত। ইনশাআল্লাহ মিথ্যা পরাভূত হবেই। আমি সত্য ও ন্যায়ের পক্ষে অবিচল আছি ও চিরকাল থাকবো।

Share this post

scroll to top
error: Content is protected !!