DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আবার খোকার মিথ্যাচারঃখালেদা-তারেকের সাথে বৈঠকের ভূয়া খবর প্রচার

khoka6ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আবার চৌর্য্য এ্যকশনে নামলেন বিএনপির বিতর্কিত নেতা এবং ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা । এবার লন্ডনে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সাথে একান্ত বৈঠকের অসত্য খবর প্রচার করে ব্যপক সমালোচনায় পড়েছেন তিনি । আজ আওয়ামী সরকার সমর্থক দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় ,

   লন্ডনে খালেদা-তারেক-খোকার দীর্ঘ বৈঠক
 মহানগর বিএনপির কাজে খালেদা জিয়ার উষ্মা ; আসছে নতুন নেতৃত্ব ,  

12067961_526359250852236_1481822802_nশিরোনামে একটি খবর প্রকাশ করান এই সাদেক হোসেন খোকা । সম্পূর্ন বানোয়াট এবং মনগড়া এ সংবাদটিতে বেগম জিয়া এবং তারেক রহমানের সাথে তার ২ ঘন্টার একান্ত বৈঠক এবং বিএনপির নীতি নির্ধারনী বিভিন্ন গুরুত্ব পূর্ন বিষয়ে আলোচনা হয় বলে যে খবর প্রচার করা হয় যা রীতিমতো হাস্যকর এবং অবিশ্বাস্য ।

বিএনপির আমলে হাজার হাজার কোটি টাকার সম্পত্তি ও ব্যাবসা অর্জনকারী এই খোকা গত দেড় বছর ধরে অনেকটা উদ্দেশ্য হীন ভাবে যুক্তরাষ্ট্রে অবস্থান করলেও মূলধারার বিএনপির কোনকাজে তিনি আসেননি কখনও। ক্যান্সার চিকিৎসার নামে এখানে অবস্থান করলেও তার চলাফেরায় তাকে এই মরন ব্যাধী আক্রান্ত মনে হয়নি মোটেই । বিএনপির সরকার বিরোধী আন্দোলনের চুড়ান্ত কর্মসূচী ২০১৩ সালের ২৯ ডিসেম্বরের 'মার্চ ফর ডেমোক্রেসী' ভেস্তে যায় ঢাকা মহানগর বিএনপির সভাপতি ও ঢাকার মেয়র এই খোকার নিস্প্রিহতা এবং আওয়ামী লীগের সঙ্গে তার গোপন যোগসাজসের কারনে ।

পরবর্তিতে তাকে বাদ দিয়ে মির্জা আব্বাসকে ঢাকা মহানগর কমিটির আহবায়ক করা হয় । এমতাবস্থায় বিগত দিনে খোকা দু দুবার লন্ডনে এসে দেশনায়কের সাথে সাক্ষাতের চেষ্টা করেও সফল না হয়ে তার সাথে তারেক রহমানের সাক্ষাতের মিথ্যা খবর প্রচার করেছিলেন এই একই বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় ।আমরা  ঐ অসত্য খবরেরও তীব্র প্রতিবাদ করেছিলাম। 

দেশমাতা বেগম খালেদা জিয়ার এবারের লন্ডন সফর অত্যন্ত ঘটনাবহুল এবং গুরূত্বপূর্ন ।শোনা যায় আওয়ামী লীগের সাথে ঘনিষ্ট লিয়াজো বজায় রাখা খোকা তাদের ইশারাতেই শেখ হাসিনা নিউইয়র্ক আসার ২ দিন পর লন্ডন যান। উদ্দেশ্য তার বিরুদ্ধে প্রচলিত দালালী ও অন্যান্য অভিযোগ ইত্যাদির থেকে মুক্ত হওয়ার চেষ্টা করা এবং তার মুষ্টিমেয় নেতা কর্মীদের মুখ রক্ষা করা । অথচ ঠিক ঐসময় শেখ হাসিনার সফর প্রতিহতের জন্য যুক্তরাষ্ট্র বিএনপির নেতা কর্মীরা প্রানপন আন্দোলনে ব্যস্ত এবং খোকার মতো অতি ধনাঢ্য একজন নেতা তাদের কোনো ধরনের সহায়তা না করে লন্ডন চলে যান ।

এই ভূয়া বৈঠকের খবর প্রচারের পর আমরা যুক্তরাজ্য বিএনপি এবং দেশনায়ক তারেক রহমানের একান্ত সূত্রে নিশ্চিত হই যে এধরনের কোন বৈঠক আদৌ অনুষ্ঠিত হয়নি । দুই একটি সমমনা নিউজপোর্টাল সংবাদটি প্রকাশ করলে আমাদের অনুরোধে তারা সঙ্গে সঙ্গেই তা প্রত্যাহার করে নেন ।আমরা জনাব সাদেক হোসেন খোকা এবং বাংলাদেশ প্রতিদিনকে চ্যালেন্জ করে বলতে চাই, যদি সত্যিই এই বৈঠক হয়ে থাকে তার ছবি প্রকাশ করা হোক ।অন্যথায় খোকার এধরনের নির্লজ্জ মিথ্যাচারের ফলে বিএনপির অগনিত নেতা-কর্মীদের মনে যে বিভ্রান্তি ও ক্ষোভের সঞ্চার হয়েছে তা প্রশমন করা কঠিন হয়ে পড়বে নিঃসন্দেহে।

 

 

লন্ডনে খোকার সঙ্গে দীর্ঘ বৈঠক
মহানগর বিএনপির কাজে উষ্মা খালেদার, আসছে নতুন নেতৃত্ব

– See more at: http://www.bd-pratidin.com/last-page/2015/10/01/109147#sthash.CoNPjozT.dpuf

লন্ডনে খোকার সঙ্গে দীর্ঘ বৈঠক
মহানগর বিএনপির কাজে উষ্মা খালেদার, আসছে নতুন নেতৃত্ব

– See more at: http://www.bd-pratidin.com/last-page/2015/10/01/109147#sthash.CoNPjozT.dpuf

Share this post

scroll to top
error: Content is protected !!