DMCA.com Protection Status
ADS

এবার হাসিনার মিথ্যাচারে সামিল হলেন সাংবাদিক গোলাম মোর্তাজা

morta1ক্যাপ্টেন(অবঃ) মারুফ রাজু : ছাত্রদল সভাপতি রাজীব আহসানকে ইয়াবার নাটকে ধরলো হাসিনার পুলিশঃ

জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি রাজীব আহসানকে ৪৫টি ইয়াবা বহন করার অভিযোগে ৬জন সঙ্গী সহ গতরাতে গ্রেফতার করেছে পুলিশ। ঐ ইয়াবা যে পুলিশেরই রোপন করা তাতে কোনো সন্দেহ নেই। অথচ আজ সামাজিক যোগযোগ মাধ্যম গুলোতে সাংবাদিক গোলাম মোর্তাজার একটি পোস্ট ব্যপক আলোড়ন সৃষ্টি করেছে।

পোষ্টের শিরোনাম হচ্ছে, '৪৫ পিসের জন্য শাস্তি আছে,লাখ লাখ পিসের জন্য শাস্তি নাই'-গোলাম মোর্তাজা।

এই লেখায় উদ্দেশ্য প্রনোদিত ভাবে সাংবাদিক গোলাম মোর্তাজা অতি সন্তপর্নে মেধাবী এবং সৎ জীবন যাপনকারী রাজিব এর সাথে দেশের প্রধান ইয়াবা চোরাচালানী, কক্সবাজারের আওয়ামী এমপি, মাদক সম্রাট আবদুর রহমান বদীর নাম উচ্চারন করে পক্ষান্তরে অবৈধ হাসিনার সাজানো নাটককে বাস্তব প্রমান করতে সাহায্য করলেন তিনি। এক্ষেত্রে মোর্তাজার উদ্দেশ্য ক্লিন ইমেজের অধিকারী রাজীব আহসানের চরিত্রে কালিমা লেপন করে তার এই অন্যায় গ্রেফতারকে জনসমক্ষে যথার্থ প্রমান করা। তা না হলে সামাজিক মাধ্যমের এই পোষ্টটি এতো তাড়াতাড়ি সকল মিডিয়ায় সরকারের অতি উৎসাহ এবং তত্বাবধানে সংবাদ আকারে ছড়িয়ে দেবার কারন কি???

অথচ বিএনপির কর্মী-সমর্থকগন না বুঝেই এ পোষ্ট শেয়ার করছেন দেদারসে।

আমরা এ ধরনের হীন এবং হলুদ সাংবাদিকতার তীব্র নিন্দা জানিয়ে বলতে চাই,শাক দিয়ে যেমন মাছ ঢাকা যায় না, তেমনি বিএনপির আন্দোলন প্রতিহত করতে এ সব পালিত সাংবাদিকদের ব্যবহার করে আমাদের নেতাদের জনসমক্ষে হেয় করা যাবে না।

বিএনপির প্রিয় ভাইদের বলছি,আপনারা এধরনের পোষ্ট যাচাই না করে যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে দিতে সাহায্য করবেন না দয়া করে। অবৈধ হাসিনা সরকারের চদ্মবেশী এজেন্টদের চিনে নিয়ে এদের ফাঁদে পা দেবেন না কোনো ভাবেই।

স্বৈরাচার হাসিনা নিপাত যাক, গনতন্ত্র মুক্তি পাক।

Share this post

scroll to top
error: Content is protected !!