DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

স্ত্রী হত্যার মামলায় চারদিনের রিমান্ডে এমপি পুত্র

tonniখুলনার জাতীয় পার্টির (জাপা) সাবেক সংসদ সদস্য (এমপি) আব্দুল গফ্ফার বিশ্বাসের পুত্রবধূ শারাহা ফারগুশান তন্নী (২৩) হত্যা স্বামী সোহেল বিশ্বাসের চারদিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে খুলনার মহানগর হাকিম মো. ফারুক ইকবালের আদালতে শুনানি শেষে বিচারক এ রিমান্ড মঞ্জুর করেন। মামলার তদন্ত কর্মকর্তা ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক মো. শাজাহান জানান, সোহেল বিশ্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য গত ১৪ জুন আদালতে সাতদিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত আবেদন শুনানির জন্য ২৫ জুন দিন ধার্য করেন।

আজ বৃহস্পতিবার শুনানি শেষে আদালত চারদিনের রিমান্ড মঞ্জুর করেন। বাদী পক্ষে সহায়তাকারী বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা, খুলনা ইউনিটের কো-অর্ডিনেটর অ্যাডভোকেট মোমিনুল ইসলাম  বলেন, এর আগে ২৩ জুন মহানগর দায়রা জজ আদালতে সোহেল বিশ্বাসের জামিন নামঞ্জুর হয়। ওই সময় মানবাধিকার সংগঠনের পক্ষে আইনী লড়াই করায় আসামি পক্ষের একজন আইনজীবী তার ওপর চড়াও হন। আগামী শনি বা রোববার কারাগার থেকে তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

উল্লেখ্য, গত ৭ এপ্রিল রাতে খুলনার নূর নগরে সাবেক এমপি আব্দুল গফ্ফার বিশ্বাসের বাসভবনে তার পুত্রবধূ খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ছাত্রী শারাহা ফারগুশান তন্নীকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয় বলে অভিযোগ ওঠে।

ঘটনার পাঁচদিন পর ১২ এপ্রিল তন্নীর মা সামিমা আখতার বাদী হয়ে খুলনার মুখ্য মহানগর হাকিম আমলী আদালত ‘গ’ অঞ্চলে হত্যা মামলা দায়ের করেন। মামলায় তন্নীর স্বামী সোহেল বিশ্বাস ও ননদ ইতি বিশ্বাসের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২/৩ জনকে অভিযুক্ত করা হয়।

আদালতের নির্দেশে খালিশপুর থানায় অভিযোগটি এজাহার হিসেবে রেকর্ড করা হয়। মামলাটি গত ৪ জুন আদালতের নির্দেশে খালিশপুর থানা থেকে সিআইডির কাছে হস্তান্তর করা হয়।

Share this post

scroll to top
error: Content is protected !!