DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ড. ইউনুস বাংলাদেশের মানুষের স্বার্থের বিরুদ্ধে কখনই কোন কাজ করেননিঃ ইউনূস সেন্টার

AUSTRIA-BANGLADESH-YUNUS-NOBELড. ইউনুস সম্পর্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তীব্র ও কটু মন্তব্যের বিষয়ে প্রতিবাদ জানিয়েছে ইউনুস সেন্টার। গণমাধ্যমে একটি বিবৃতি পাঠিয়ে এ প্রতিবাদ জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বৃহস্পতিবার পাঠানো প্রতিবাদ লিপিতে বলা হয়, পদ্মা সেতুতে বিশ্বব্যাংকের বিনিয়োগ না করার জন্য হিলারি ক্লিনটনকে প্ররোচিত করার কোন প্রশ্নই ওঠেনা প্রফেসর ড. মুহাম্মাদ ইউনুসের। ড. ইউনুস বাংলাদেশের মানুষের স্বার্থের বিরুদ্ধে কখনই কোন কাজ করেন নি।

ইউনুস সেন্টারের পক্ষ থেকে দাবি করা হয়, এটি অত্যন্ত দু:খজনক ব্যাপার যে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বক্তব্যের সত্যতা প্রমাণে কোন প্রকার ডকুমেন্ট বা তথ্য উপস্থাপন করেননি।

বিবৃতিতে আরও বলা হয়, ড. ইউনুস বাংলাদেশ ও দেশের মানুষের জন্য তার জীবন উৎসর্গ করে দিয়েছেন। এ ধরনের বক্তব্যের বিষয়ে ইতোপূর্বেই ড. ইউনুস বিবৃতি দিয়েছেন।

প্রসঙ্গত, সম্প্রতি একনেকের এক বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন পদ্মা সেতুতে বিশ্ব ব্যাংকের বিনিয়োগ না করার জন্য হিলারি ক্লিনটনকে প্ররোচিত করেছেন নোবেল জয়ী প্রফেসর ড. ইউনুস বলে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়েছে। এর বিপরীতেই ইউনুস সেন্টার প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ জানিয়ে এ বিবৃতি দিলো।

Share this post

scroll to top
error: Content is protected !!