DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

সোমবারের রাশিফল

RASHIমেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): গণমাধ্যমে কোনো একটা বিশেষ সংবাদ শুনে চমকে যেতে পারেন আজ। সংবাদটি শোনার পর বেশ বিমর্ষ হবেন, কিন্তু  দ্বোরগোড়াতেই আছে সফলতা। আপনার স্বাভাবিক কর্মদক্ষতা অনুযায়ী অনেক প্রতষ্ঠান আপনার সঙ্গে আজ যোগাযোগ করতে পারে কোনো এক বিশেষ কাজে, তবে সময় নিয়ে ভেবেচিন্তে কথা দিন। সম্পর্কের ক্ষেত্রে কিছুটা নমনীয় না হলে গতবারের মতো আজও মনের মানুষ ফসকে যাবে। 
 
বৃষ (এপ্রিল ২০- মে ২০): অফিসে ঝামেলা হয়েছে যার কারণে চাকরি ছেড়ে দিয়েছেন। কিন্তু তাই বলে সারাদিন বিমর্ষ হয়ে থাকলে চলবে না। নতুন উদ্যমে নিজের মতামতকে প্রাধান্য দিয়ে নতুন কর্মস্থলের সন্ধান করুন। কারণ আপনার নক্ষত্র বলছে, নতুন কর্মস্থল ও প্রিয়জনের সান্নিধ্যে আজ আপনার দিনটি বেশ ভালোই যাবে। আর যদি এখনও মনের মানুষ খুঁজে পেয়ে না থাকেন তবে তো আজ ভাগ্য তুঙ্গে। 
 
মিথুন (মে ২১- জুন ২০): অবশেষে আজ স্বপ্ন সত্যি হতে যাচ্ছে। প্রথমে হয়তো বিশ্বাস করতে পারবেন না কিন্তু পরিশ্রম আর একাগ্রতাই আপনাকে এই সফলতা এনে দিয়েছে। তাই আজ থেকে ঝেরে ফেলুন সব নেতিবাচক চিন্তা। পরিবার ও কাছের মানুষকে আনন্দের ভাগ দিন আর কিছুটা সময় তাদের সঙ্গে কাটান। সন্ধ্যের দিকে একান্ত আপনজনের সঙ্গ পেতে নিজের সুসংবাদটিকে চমক হিসেবে কাজে লাগাতে পারেন। 
 
কর্কট (জুন ২১- জুলাই ২২): নিজের বিশ্বাসের প্রতি অস্থাশীল না হলে যতই পরিশ্রম করুন না কেন কাজ হবে না। নিজে যা বিশ্বাস করেন কর্মক্ষেত্রে নিজের দেয়া পরিকল্পনাতে যেন তার ছাপ থাকে। কারণ দিনশেষে কাজটি আপনাকেই করতে হবে। আজ যে কোনো পরিস্থিতি সামলাতে নিজেকে প্রস্তুত করুন। সম্পর্কের ক্ষেত্রেও অনেক দিনের ঝুলে থাকা বিষয়টি আজ নিষ্পত্তি করুন। আপনার দ্বিধাদ্বন্দ্বে ভরা বক্তব্যের কারণেই প্রতিবার অনাকাঙ্ক্ষিত সমস্যার মুখোমুখি হতে হয়। 
 
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): অহেতুক অর্থনৈতিক ঝুঁকিতে ফেলবেন না নিজেকে। আপনি সব সময়ই সতর্ক থাকেন। কিন্তু আজকের বিন্দু পরিমাণ অসর্তকতা অর্থনৈতিকভাবে আপনাকে ঝামেলায় ফেরতে পারে। তাই ব্যবসায়ী হয়ে থাকলে বিনিয়োগের জন্য আজ দিনটি অতটা শুভ নয়। তবে সম্পর্কের ক্ষেত্রে আজও আপনিই সিংহ। প্রিয়জনকে নিয়ে আগামীর পরিকল্পনাটা এরই মাঝে গুছিয়ে ফেলতে পারেন। কারণ বর্তমানের সুষ্ঠু পরিকল্পনাই পারে আপনার আগামী সুন্দর করতে।  
 
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): দীর্ঘদিনের ঝুলে থাকা সম্পর্কের ইতিবাচক অবসান হতে পারে আজ। তবে শারীরিকভাবে দুর্ঘটনার কবলেও পড়তে পারেন। দুর্ঘটনা এড়াতে যতটা সম্ভব সতর্কতা অবলম্বন করুন। পরিবারের সদস্যদের সতর্ক করে দিন চারপাশ সম্পর্কে। আজকের দিনটি নিয়ে যদি কোনো বড় পরিকল্পনা থেকে থাকে তাহলে সাবধানে এগুনোই ভালো। হঠ্যাৎ করে পাওয়া অর্থ ঠিক তেমনি করেই খরচ হয়ে যাবে আজ। 
 
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): আজ আপনি পড়বেন কিছু হতাশ মানুষের গাড্ডার মধ্যে। যাদের কথাবার্তা, জীবন সম্পর্কিত অনির্দিষ্ট লক্ষ্য- দৃষ্টিভঙ্গি আপনাকেও হতাশ করে তুলতে পারে তাদেরই মতো। আজ ভালোবাসার মানুষকে মুগ্ধ করতে চাইলে অথবা কাউকে ভালোবাসার মানুষ হিসেবে পেতে চাইলে একটা বস্তুগত উপহার সঙ্গে নিয়ে যান। আজ অবস্তুগত ভালোবাসাকে নক্ষত্র সমর্থন করতে চাইছে না। ভাগ্য নির্ধারকেরাও বড্ড কমার্শিয়াল হয়ে উঠছে! কর্মক্ষেত্রে নেতৃত্ব পেতে পারেন। অর্থযোগ শুভ।
 
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): পুরনো স্মৃতির কাতরতায় আক্রান্ত হতে পারেন কোনো কারণে। আজ কাউকে মুগ্ধ করতে পারবেন না। তেমন কোনো পরিকল্পনা থাকলে আজকের জন্যে ত্যাগ করুন। কর্মক্ষেত্রে অনেক জঞ্জাল জমে গেছে। কাজের টেবিল পরিচ্ছন্ন রাখুন। মানুষের মস্তিষ্ক সবকিছু যেমন নিজের ভেতরে গুছিয়ে রাখে, তেমনই বাইরে গোছানো পরিবেশ পেলে ভালো কাজ দেখাতে সাহায্য করে। অর্থসংক্রান্ত কোনো প্রকল্প হাতে নিতে পারেন। বিশ্বস্ত সহযোগীর কারণে অর্থাগম হতে পারে আজ।
 
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): অবসাদ আর বিশ্রামে সুযোগের অভাব- দুটোই আজ কাবু করে ফেলতে পারে আপনাকে। একদিকে একই কাজ প্রতিদিন করতে করতে আজ আপনি হয়ে পড়তে পারেন চূড়ান্ত রকম ক্লান্ত, অন্যদিকে বিশ্রাম নেয়ার সুযোগটি নাও মিলতে পারে সহজে। আপনার প্রেমঘটিত ভাগ্য আজ তুলার পুরো বিপরীত। তুলার নিয়ে যেতে হবে বস্তুগত প্রেমউপহার। আর আপনার নিতে হবে অবস্তুগত। বস্তু আজ মনটাকে তার পাড়বে না গলাতে হে। কর্মক্ষেত্রে সাধারণ সহকারী হয়ে উঠতে পারে দারুণ সহযোগী- আপনার আচরণের কল্যাণে। আপনার টাকা কামানোর প্রতিভা আছে। কিন্তু প্রতিভা আলোর মুখ দেখতে নাও পারে আজ।
 
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): আজ জটিল কোনো কাজের ভার সচ্ছন্দে নিতে পারেন। মনোনিবেশ করার উপযুক্ত পরিবেশ না পেলেও আজ মন শান্ত থাকবে আপনার, তেমনটাই বলছে নক্ষত্র। আজ মুখর পরিবেশ প্রতিবেশে, ভালোবাসিবারে কেউ আপনাকে অবসর দেবে না। মনের মানুষটিকে নিয়ে অনেক ভিড়েও মধ্যেও একাকী হয়ে যেতে শিখেছেন তো? শিখে নিন, কাজে দেবে। কর্মক্ষেত্রে আপনার সুবিবেচনাবোধ আপনাকে দারুণ সহযোগিতা করতে পারে আজ। পারিবারিক কারণে অর্থব্যয়।
 
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আজ গ্রিক রাজা মিডাসের মতো আপনি সবকিছুকে সোনা বানাতে চাইতে পারেন এবং মিডাসের যা পরিণতি হয়েছিল তা-ই বরণ করতে পারেন, অর্থাৎ দুর্ভাগ্য। দেবতার বর পাওয়ার পর মিডাসের স্পর্শে সোনা হয়ে গিয়েছিল তার কন্যা, যার পর তার অনুতাপের সূচনা। দুর্ভাগ্য এলে অনুতাপে দু্র্ভাগ্যমোচন হতে পারে আপনারও তবে তা পরের কথা। এমন কারও সঙ্গে আজ আপনার প্রেমযোগ রয়েছে যে আপনার চেয়ে অনেক বেশি প্রতিভাবান। আজ কর্মক্ষেত্রে কথোপকথন খুব বড় শক্তি বা দুর্বলতা হয়ে দাঁড়াবে। একটা কথা বলার আগ মুহূর্তে মাথার ভেতর তার রিহার্সাল দিন- কেমন শোনাচ্ছে। কাজের কারণে পরিবারের সঙ্গে দূরত্ব তৈরি হতে পারে। অর্থযোগ শুভ।
 
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): আজ আপনার মনটা উড়ুউড়ু। বাংলা চলচ্চিত্রে নায়িকারা গানে গানে যেমনটা জানিয়ে যেতেন কপট আক্ষেপের সুরে। প্রেমের ক্ষেত্রে বলছি মীনকে- হতে হবে গভীর জলের মাছ। ইতিবাচক অর্থে। বলছি না ধূর্ত হতে হবে- বরং অপরের মনের গভীরে প্রবেশ করতে হবে আজ। আজ ভালোবাসার মানুষটি ওপরে যা বলছেন, অন্দরে তা নাও ভাবতে পারেন। সহকর্মীরা ক্রমেই রূঢ় হয়ে উঠতে পারে কর্মক্ষেত্রে। সবাই তো খুব কঠিন প্রতিযোগিতার জায়গা হিসেবে বেছে নিয়েছে পৃথিবীকে। বাচালতার কারণে অর্থবিয়োগ ঘটতে পারে। 
 

Share this post

scroll to top
error: Content is protected !!