DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য নিজ উপজেলায় অবাঞ্ছিত!!!

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন যশোরের মণিরামপুর উপজেলার সরকারি কলেজ, পৌর ও ১৭টি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও আহ্বায়কবৃন্দ।

আজ শনিবার বিকেলে যশোর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয়া হয়।

সাধারণ সম্পাদককে অবাঞ্ছিত ঘোষণার পাশাপাশি ফেসবুকে জেলা ছাত্রলীগের প্যাডে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ঘোষিত উপজেলা ছাত্রলীগের নতুন কমিটিকে বিতর্কিত, রাজনৈতিক ভারসাম্যহীন আখ্যা দিয়ে এ কমিটিকেও প্রত্যাখ্যান করে অবাঞ্ছিত ঘোষণা করা হয়। মণিরামপুর উপজেলাধীন সরকারি কলেজ, পৌর ও ১৭টি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকবৃন্দ এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, গতকাল বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় আকস্মিক ফেসবুক পোস্টের মাধ্যমে জেলা ছাত্রলীগের প্যাডে একটি প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করে মণিরামপুর উপজেলা ছাত্রলীগের কমিটির অনুমোদন দেয়া হয়েছে। ওই কমিটিতে দীর্ঘদিন ধরে রাজপথে থাকা ত্যাগীদের বাদ দিয়ে অনভিজ্ঞ, বিতর্কিত, রাজনৈতিক ভারসম্যহীন, সাধারণ সদস্য পদহীন ব্যক্তিদের স্থান দেয়া হয়েছে।

নেতৃবৃন্দ আরো বলেন, ঘোষিত কমিটির সভাপতি একজন ফাস্ট ফুড ব্যবসায়ী। তিনি মাত্র এইচএসসি পাস। তার সাধারণ সম্পাদকের ছাত্রত্বের প্রমাণ নেই এবং যুগ্ম সম্পাদকের সাধারণ সদস্য পদ নেই। আর সাংগঠনিক সম্পাদক সদ্য এসএসসি পাস। যে কখনো ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিল না। এ ছাড়া ফজলুর রহমান নামে যাকে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে সুপারিশ করা হয়েছে তিনি একটি স্কুলের প্রধান শিক্ষক। যার বয়স ৩৮ বছর চার মাস।

লিখিত বক্তব্যে আরো বলা হয়, আমরা মণিরামপুর উপজেলা ছাত্রলীগের সকল ইউনিটের নেতৃবৃন্দ এই শিশু কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করলাম। এই কমিটির মূল হোতা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকেও সব ইউনিটের পক্ষ থেকে অবাঞ্ছিত ঘোষণা করলাম এবং আমরা সব ইউনিটের সভাপতি/সাধারণ সম্পাদক, আহ্বায়ক-যুগ্ম আহ্বায়কবৃন্দরা গণপদত্যাগ করলাম।

সংবাদ সম্মেলনে মণিরামপুর সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক হাবিবুর রহমান, মণিরামপুর পৌর ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবীর, সাধারণ সম্পাদক জি এম ফয়সালসহ ১৭টি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Share this post

scroll to top
error: Content is protected !!