DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

গিয়াস উদ্দিন তাহেরীর গাড়ি ভাঙচুরের অভিযোগ

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আলোচিত ইসলামী বক্তা মুফতি গিয়াস উদ্দিন তাহেরীর ব্যক্তিগত গাড়ি ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।  বৃহস্পতিবার রাতে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার গঙ্গামণ্ডল এলাকায় ওয়াজ মাহফিলের বয়ান করার সময় তার গাড়িটি ভাঙচুর করা হয় বলে অভিযোগ করেন তিনি। রাতে নিজের ব্যক্তিগত ফেসবুক লাইভে এসে এসব তথ্য জানান তাহেরী নিজেই।
 
প্রায় ৯ মিনিটের ওই ভিডিওতে মুফতি গিয়াস উদ্দিন তাহেরী বলেন, ২৩ বার আমার গাড়ি ভাঙচুর করা হয়েছে। তবে কখনোই এ বিষয়ে আমি লাইভে আসিনি। কিন্তু এবার আসতে বাধ্য হয়েছি। কারণ আমার পরের মাহফিলটি ছিল পাবনায়।

 আমি যাতে পাবনা যেতে না পারি সেজন্য আমার গাড়ি ভাঙচুর করা হয়েছে। তিনি আরও বলেন, তারা আমার গাড়ির যদি গ্লাসগুলো ভেঙে দিতো দুঃখ হত না, তারা আমার গাড়ির হেডলাইটগুলো ভাঙচুর করে ভেতরের বাল্বগুলো খুলে নিয়ে গেছে। আমি যেন রাতের আঁধারে পাবনা যেতে না পারি তাই তারা এ কাজ করেছে।
মাওলানা তাহেরী বলেন, কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার গঙ্গামণ্ডল এলাকায় মাহফিল ছিল। আমি আমার সফরসঙ্গীসহ গাড়ির চালককে নিয়ে আয়োজক কমিটির বাড়িতে খাবার খেতে যাই।

খাবার খেয়ে আমি সোজা স্টেজে চলে যাই। আমি ওয়াজ শুরুর মাত্র ১০ মিনিটের মধ্যে এ কাণ্ড ঘটায় দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তদের উদ্দেশ্যে তাহেরী বলেন, যুগে যুগে দ্বীনের দাওয়াত দিতে গিয়ে আলেম ওলামারা লাঞ্ছিত হয়েছেন। এটা নতুন কোনো ঘটনা নয়। যারা এ কাজ করেছে আমি আল্লাহ’র কাছে তাদের হেদায়েতের জন্য দোয়া করি। হে আল্লাহ তুমি তাদের হেদায়াত দাও, যদি হেদায়াত না দাও তবে তাদের ধ্বংস করে দাও।
এ বিষয়ে ব্রাহ্মণপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আতিকুল্লাহ বলেন, এ বিষয়ে কেউ আমাদের জানায়নি। বিষয়টি এখনই শুনলাম। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share this post

scroll to top
error: Content is protected !!