DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

১ মাসে চট্টগ্রাম মহানগরেই ৩০ মামলায় বিএনপির গ্রেপ্তার সহস্রাধিক

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-পরবর্তী রাজনৈতিক পরিস্থিতি নিয়ে চট্টগ্রামে সংবাদ সম্মেলন করেছে মহানগর বিএনপি। সংবাদ সম্মেলনে গত আড়াই মাসে শুধুমাত্র মহানগরে ৩০টির অধিক মিথ্যা মামলা দায়ের ও সহস্রাধিক নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানানো হয়। বুধবার দুপুরে নগরীর কাজীর দেউড়ী নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে চট্টগ্রাম মহানগর বিএনপি’র পক্ষ থেকে আয়োজিত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে নির্বাচনের দিন চান্দগাঁও এলাকায় সংঘটিত ঘটনার সঠিক তদন্তপূর্বক বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারপূর্বক গ্রেপ্তার ও হয়রানি বন্ধ করে অবিলম্বে গ্রেপ্তারকৃত সকল নেতাকর্মীদের মুক্তির জোর দাবি জানানো হয়। সংবাদ সম্মেলনে চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেন, এ নির্বাচনে ব্যাপক অনিয়ম হয়েছে। ভোট উৎসবের পরিবর্তে চট্টগ্রামে ভোট বর্জনের এক নীরব প্রতিবাদ ফুটে উঠেছে।

চট্টগ্রাম নগরীর তিনটি আসনের প্রার্থীদের অবস্থান উল্লেখ করে তিনি বলেন, এসব আসনে প্রার্থীরা ভোটার আনার চেষ্টা করেছেন। কিন্তু সেখানে ভোট পড়েছে ২০-২৬ শতাংশ। কিন্তু সারা দেশে ভোটের হার দেখানো হয়েছে ৪১ শতাংশের বেশি। যেখানে এজেন্ট ছিল না সেখানে জাল ভোটের মহোৎসব হয়েছে।

Share this post

scroll to top
error: Content is protected !!