DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ভোটের অধিকার প্রতিষ্ঠায় জামায়াতকে দায়িত্ব পালন করতে হবে: ডা. তাহের

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ জামায়াতের  নায়েবে আমীর ডা. সৈয়দ আব্দুল্লাহ মো: তাহের বলেছেন,  সকল জুলুম নিপীড়ন উপেক্ষা করে মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় জামায়াত আন্দোলন চালিয়ে যাচ্ছে।

এই ক্রান্তিলগ্নে জাতি জামায়াতের দিকে চেয়ে আছে। তাই মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় জামায়াতের সকল স্তরের জনশক্তিকে গুরুদায়িত্ব পালন করতে হবে।

তিনি বলেন, বিগত ১৫ বছরে সরকার দেশের সবকটি রাষ্ট্রীয় প্রতিষ্ঠানকে ধ্বংস করে দিয়েছে। সরকার শুধু গণতন্ত্রকে হত্যা করেনি, নির্বাচন ব্যবস্থাকে পুরোপুরি ধ্বংস করে দিয়েছি। যে কোন মূল্যে কথিত নির্বাচন বর্জনে গণতন্ত্রকামী মানুষকে ঐক্যবদ্ধ করতে জামায়াতের সকল স্তরের নেতাকর্মীদেরকে অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করতে হবে।

মঙ্গলবার রাতে সিলেট মহানগর জামায়াত আয়োজিত ভার্চুয়াল বার্ষিক কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ডা. তাহের। সিলেট মহানগর জামায়াতের আমীর মুহাম্মদ ফখরুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারি মোহাম্মদ শাহজাহান আলীর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মাছুম, সহকারী সেক্রেটারী জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। দারসুল কোরআন পেশ করেন কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য মাওলানা হাবিবুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্যে ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মাছুম বলেন, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান, সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পারওয়ারসহ শীর্ষ নেতৃবৃন্দকে ভুয়া মামলায় কারাগারে আটকে রাখা হয়েছে। তাদের বিরুদ্ধে ফরমায়েসি সাজা দেয়ার ষড়যন্ত্র চলছে।

Share this post

scroll to top
error: Content is protected !!