DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

মানুষের এমন কোনো মৌলিক চাহিদা নাই, যা শেখ হাসিনা পূরণ করেন নাইঃশাজাহান খান

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি শাহজাহান খান এমপি বলেছেন,বাংলাদেশের মানুষের এমন কোনো মৌলিক চাহিদা নেই যা শেখ হাসিনা পূরণ করেন নাই। অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, স্বাস্থ্য মানুষের ৫টি মৌলিক চাহিদা পূরণ বাকি রাখেননি। ঘর নির্মাণ করে মানুষকে ঘর দিচ্ছেন।

 

শুক্রবার বিকালে গাইবান্ধার সাঘাটা উপজেলা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাহজাহান খান বলেন, পদ্মা সেতু নির্মাণ নিয়ে বিএনপি ষড়যন্ত্র করেছিল কিন্তু সফল হয়নি। খালেদা জিয়া এবং মির্জা ফকরুল ইসলাম আলমগীর সাহেব পদ্মা সেতু দিয়ে পার হওয়ার আগে হাতজোড় করে ক্ষমা চাইতে হবে। নইলে দেশের মানুষ ছাড়বে না।

সাঘাটা উপজেলা পরিষদ চত্বরে সম্মেলনের উদ্বোধন করেন গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলু।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়ারেছ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রংপুর বিভাগীয় সমন্বয়ক সাখোয়াত হোসেন শফিক, আওয়ামী লীগ সদস্য ও সাবেক এমপি অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, আওয়ামী লীগ সদস্য সফুরা বেগম রুমি, জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা বেগম গিনি এমপি।

প্রধান বক্তা ছিলেন গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুবক্কর সিদ্দিক। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম অ্যাডভোকেট সামশীল আরেফিন টিটু।

Share this post

scroll to top
error: Content is protected !!