DMCA.com Protection Status
ADS

সিটি নির্বাচনে ভোটারদের উপস্থিতিতেই বিএনপির জয় হবে : খন্দকার মাহবুব হোসেন

arafat1 জাতীয় প্রেসক্লাব ভিআইপি লাউঞ্জে প্রথম নিউজের সহযোগিতায় আজ বিকাল ৪টায় আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের উদ্দ্যোগে সিটি নির্বাচনে সকলকে প্রচারণার সমান সুযোগ করে দেয়ার জন্যে এক শীর্ষক গোল টেবিল আলোচনার সভার আয়োজন করা হয়।

 

উক্ত আলোচনায় এ্যাড: খন্দকার মাহবুব হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে খালেদা জিয়ার উপর হামলায় জনগণ আতঙ্কিত এমন প্রসঙ্গ এনে বলেন, ভোটাররা ভোট কেন্দ্রে আসলেই বিএনপির জয় হবে।

 

এছাড়া তিনি নিরাপত্তা প্রসঙ্গে মন্তব্য করে বলেন, ভোটাররা ভোট কেন্দ্রে না যাওয়ার জন্যই খালেদা জিয়ার উপর হামলা চালিয়ে জনগণের মনে আতঙ্ক সৃষ্টি করা হয়েছে।

 

সিটি নির্বাচনে অংশ নেয়া প্রসঙ্গে তিনি বলেন, বিএনপিকে বার বার জঙ্গীবাদী দল বলে যারা মন্তব্য করছে তাদের মুখ বন্ধের জন্যই ভোটে অংশ নেয়া হয়েছে।

তিনি বিএনপির জনসমর্থন প্রসঙ্গে বলেন, বিএনপির জনসমর্থন না থাকলে সারা দেশে হরতাল পালন হতোনা। এছাড়া তিনি সরকারের উদ্দেশ্যে মন্তব্য করে বলেন, একদিকে বলছেন বিএনপির হরতালে জনসমর্থন নেই আরেক দিকে বলছে হরতালে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

 

আইনশৃঙ্খলা বাহিনীর উদ্দেশ্যে তিনি বলেন, কোন স্বৈরাচারী শাসক আজীবন টিকে থাকতে পারেনি। আপনারা অপরাধকে দমন করুন, কোন বিশেষ দলের পক্ষ নিয়ে কোন দলকে টিকিয়ে রাখার চেষ্টা করবেন না। তিনি নির্বাচনে সেনাবাহিনীর উপর আস্থা আছে এমন আশা প্রকাশ করে সিটি কর্পোরেশন নির্বাচনে সেনাবাহিনী নিযুক্ত করার দাবি জানিয়ে তার বক্তব্য শেষ করেন।

 

উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এ্যাড: আজম খান বলেন, শেখ হাসিনার নির্দেশেই খালেদা জিয়ার উপর হামলা চালানো হয়েছে। এছাড়া খালেদা জিয়ার উপর হামলায় নির্বাচন কমিশন অন্ধ বলেও তিনি মন্তব্য করেন। পহেলা বৈশাখের ঘটনাকে কেন্দ্র করে তিনি বলেন, ছাত্রলীগের কর্মীরা নারীর উপর নির্যাতন চালিয়েছে। এছাড়া তিনি সুরঞ্জিত সেনের এক বক্তব্যের জবাবে তিনি বলেন, স্বাধীনতা বিরোধীরা যদি নারীদের উপর নির্যাতন চালিয়ে থাকে তবে ছাত্রলীগের কর্মীরাই তো পহেলা বৈশাখে টিএসসি তে নারীর উপর নির্যাতন চালিয়েছে। ভোট প্রসঙ্গে তিনি বলেন, ভোটাররা ভোট দিতে পারলেই আমরা বিজয়ী।

 

উক্ত সভার সভাপতিত্ব করেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আব্দুস সাহিদ। উক্ত আলোচনায় আরও উপস্থিত ছিলেন, লেবার পার্টি চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান, বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারন সম্পাদক সাইদ আহমেদ, বিএনপি সহ-আইন বিষয়ক সম্পাদক তৈমুর আলম খন্দকার, বিএনপি নির্বাহী সদস্য এ্যাড: আবেদ রেজা, বিএনপি নির্বাহী সদস্য এ্যাড: রফিকুল ইসলাম, প্রথম নিউজের সম্পাদক ও আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রনি, ঢালী আমিনুল ইসলাম রিপন, আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের ঢাকা মহানগর আহবায়ক নুরুন নবী নবীন, সিদ্দিকুর রহমান, আব্দুল হাবিব মন্টু সহ প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!