DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিএনপি হাসিনা সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবে নাঃমির্জা আব্বাস

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য এবং সাবেক মন্ত্রী মির্জা আব্বাস বলেছেন, নতুন নির্বাচন কমিশনের যে ইতিহাস, ইতোমধ্যেই আপনারা খবরের কাগজ ও বিভিন্ন ইলেক্ট্রনিক মিডিয়ায় দেখেছেন। এই সমস্ত সরকারি সুবিধাভোগী শ্রেণী দিয়ে কখনো নির্বাচন কমিশন হতে পারে না। আমরা হাসিনা সরকারের অধীনে কোনো নির্বাচনেই যাবো না। আমাদের একটাই দাবি এই সরকারের অধীনে কোনো নির্বাচন নয়, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চাই। এই সরকারকে আমরা ইনশাআল্লাহ তাড়াবোই।

বুধবার বিকালে টাঙ্গাইল জেলা বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তেল-গ্যাস-বিদ্যুৎ, পানিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে শহরের রেজিস্ট্রিপাড়া সড়কে এ সমাবেশের আয়োজন করা হয়।
 
মির্জা আব্বাস বলেন, নতুন নির্বাচন কমিশন হবে একটা নিরপেক্ষ সরকারের অধীনে। তা যদি না হয়, এই নির্বাচন কমিশনে যে কাউকে বসালে কোনো লাভ হবে না, সরকার দ্বারা পরিচালিত হবে। নির্বাচন কমিশন কিছু করতে পারবে না। আমরা নিরপেক্ষ সরকার চাই, নিরপেক্ষ সরকারের মাধ্যমে আমরা বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো। তারেক রহমানকে আবার দেশে নিয়ে আসবো। এই দেশের সার্বভৌমত্ব স্বাধীনতা ইনশাআল্লাহ রক্ষা করবো।

মির্জা আব্বাস বলেন, এক ভদ্রলোক রাগে দুঃখে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন- ৪০ টাকা হালি ডিম কিনিয়া, ১৮০ টাকা লিটার তৈল দিয়ে বাজিয়া, ১২৬০ টাকায় গ্যাসের চুলাই, ৭০ টাকার চালের সাথে ১২০ টাকার ডাল এক সঙ্গে মাখাইয়া খাইলাম। অতঃপর আকাশের দিয়ে তাকাইয়া আমরা স্যাটেলাইট বানাইলাম, স্যাটেলাইট তো দেখা যায় না। এই যে স্যাটেলাইট, স্যাটেলাইটের মাধ্যমে বাংলাদেশের যে কত হাজার কোটি টাকা ফ্রান্সে পাচার হয়েছে সেই খবর দেশবাসী যানে না।

 

তিনি উপস্থিত পুলিশ সদস্যদের উদ্দেশ্য করে বলেন, কাকে শাসন করতে এসেছেন। আমরা যে কথা বলবো, এটা তো আপনাদের মনের কথা। আপনারা বলতে পারছেন না কিন্তু আমরা বলতে পারছি। এটা তো আপনাদের মনের কথা, আপনাদের আত্মীয়-স্বজন ও পরিবারের সকলের মনের কথা। আপনিও এর মধ্যে আছেন। আপনি ভাবতে পারেন, রেশন পান, টাকাটা খুব কম লাগে, তা কিন্তু না। রেশন তো আর সবাইকে দেওয়া হয় না। রেশন তো শুধুমাত্র পুলিশ ভাইয়েরাই পান। আর কেউ পায় না। আমরা তো আপনাদের কথা বলছি, দেশের মানুষের কথা বলছি। আর আপনারা লাঠিসোটা নিয়ে দাঁড়িয়ে আছেন।

 

কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপির আহবায়ক আহমেদ আযম খানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ফকির মাহবুব আনাম স্বপন, ওবায়দুল হক নাছির, জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক হাসানুজ্জামিল শাহীন, ফরহাদ ইকবাল, কাজী শফিকুর রহমান লিটন ও অমল ব্যানার্জী প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুল হক সানু। টাঙ্গাইল সদরসহ বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীরা সমাবেশে যোগ দেয়।

Share this post

scroll to top
error: Content is protected !!