DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

মুরাদ হাসানের বিরুদ্ধে মামলা করতে যাচ্ছে বিএনপি

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ সদ্য পদ হারানো মিডনাইট হাসিনা সরকারের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে মামলা করতে যাচ্ছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল, বিএনপি।  নারীদের নিয়ে চরম আপত্তিকর মন্তব্য করায় এ মামলা করা হবে। 

দলের স্থায়ী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী চলতি সপ্তাহে ঢাকার বিশেষ ট্রাইব্যুনালে এ মামলা করবেন দলের জাতীয়তাবাদী ঘরানার আইনজীবীরা।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বলেন, রোববার সকাল সাড়ে ১০টায় ঢাকার বিশেষ ট্রাইব্যুনালে দলের আইনজীবী অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদারের নেতৃত্বে জাতীয়তাবাদী ফোরামের আইনজীবীরা মামলা করার উদ্দেশ্যে যাবেন। এছাড়া রংপুর বিভাগ বাদে অন্যান্য বিভাগের বিশেষ ট্রাইব্যুনালেও এ সংক্রান্ত মামলা করা হবে বলে জানান শায়রুল কবির খান।

চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে ফোনালাপ ফাঁস হওয়ার পর প্রধানমন্ত্রীর নির্দেশে তথ্য প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেন ডা. মুরাদ হাসান। একই সঙ্গে জামালপুরের স্থানীয় আওয়ামী লীগের পদও হারান। 

এর পর বৃহস্পতিবার রাত ১টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এমিরেটসের ফ্লাইটে দুবাই হয়ে কানাডার উদ্দেশে রওনা দেন তিনি। তবে তাকে কানাডায় প্রবেশ করতে দেওয়া হয়নি।

Share this post

scroll to top
error: Content is protected !!