DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

মুরাদের সেই টকশোর বিতর্কিত উপস্থাপক নাহিদ রেইনসকে খুঁজছে ডিবি পুলিশ

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের যে টকশো অনুষ্ঠানে  বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া,ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং তার একমাত্র কন্যা জাইমা রহমানকে উদ্দেশ্যে করে চরম অশালীন ও বর্ণবাদী মন্তব্য করেন ডা. মুরাদ হাসান, সেই  অনুষ্ঠানের উপস্থাপক নাহিদ রেইন্সের বিষয়ে খোঁজ-খবর নিচ্ছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। 

অভিযোগ রয়েছে, নাহিদ ওই সাক্ষাৎকারে প্রতিমন্ত্রীকে অশালীন মন্তব্য করার জন্য উসকানিমূলক একাধিক প্রশ্ন করেছেন। আর এসব অভিযোগের ভিত্তিতে নাহিদের সম্পর্কে খোঁজ-খবর নিচ্ছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশিদ বলেন, ‘আমরা যতটুকু জেনেছি, নাহিদ নামে ছেলেটির কাছে বোধহয় একটি টিভি ক্যামেরা আছে। তিনি বিভিন্ন সময় মন্ত্রীকে উসকানিমূলক কথা বলেছেন। তার বিষয়ে আমরা খোঁজ খবর নিচ্ছি।

আমাদের নিজস্ব অনুসন্ধান থেকে জানা যায়, এই নাহিদের আসল নাম,মোহাম্মদ মহিউদ্দীনহেলাল নাহিদ,পিতার নামঃএটিএম আবুল কাশেম। বর্তমান ঠিকানাঃবাড়ী-১১,হালিশহর হাউজিং এস্টেট৯,লেন নং-৩,কে ব্লক,চট্টগ্রাম। স্থায়ী নিবাসঃগোলাম রহমান সওদাগরের বাড়ী,  ৩নং ওয়ার্ড,পটিয়া পৌরসভা,চট্টগ্রাম। নাহিদের মোবাইল নম্বর-+880 3125-28752

উল্লেখ্য, নাহিদরেইন্স পিকচার্স নামের একটি ফেসবুক পেজে লাইভ অনুষ্ঠানে আপত্তিকর মন্তব্য করেছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করা মুরাদ হাসান। ‘অসুস্থ খালেদা, বিকৃত বিএনপির নেতাকর্মী’ শিরোনামে অনুষ্ঠানটি যিনি উপস্থাপনা করছিলেন তার নাম নাহিদ। মুরাদ হাসানের আপত্তিকর মন্তব্যগুলো ফেসবুকে ভাইরাল হলে এ নিয়ে প্রচণ্ড সমালোচনার মুখে পড়েন তিনি। তখন থেকে প্রতিমন্ত্রীর সঙ্গে আলোচনায় উঠে আসে অনুষ্ঠানের উপস্থাপক নাহিদের নাম।

Share this post

scroll to top
error: Content is protected !!