DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

৭১টিভির শাকিল আহমদের বিরুদ্ধে অনৈতিক আচরন,ধর্ষন ও ভ্রুন হত্যার অভিযোগ

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ একাত্তর টিভির হেড অফ নিউজ এবং মিডনাইট হাসিনা সরকারের অত্যন্ত আস্থাভাজন সাংবাদিক  শাকিল আহমেদের বিরুদ্ধে ধর্ষণ,ভ্রুণ হত্যা এবং প্রতারণার অভিযোগ এনেছেন রোগতত্ত্ব গবেষণা ইন্সটিটিউটের সদ্য চাকুরিচ্যুত চিকিৎসক ডা. তৃণা ইসলাম।

গতকাল এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, শাকিল আহমেদ ক্ষমতার জোরে তার চাকরিচ্যুত করার ব্যবস্থা করেছেন।আজ রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে তিনি এসব দাবি করেন।

অবশ্য ইতিমধ্যেই শাকিল আহমেদ এবং তৃনা ইসলামের টেলিকথোপকথনের একটি অডিও অনলাইনে ভাইরাল হয়েছে।

উল্লেখ্য,শাকিল আহমেদের স্ত্রী ৭১ টিভির প্রতিবেদক ফারজানা রুপা এই মুহুর্তে শেখ হাসিনার সাথে বিদেশ সফরে থাকায় তার সাথে যোগাযোগ করা যায়নি।এব্যাপারে শাকিল আহমেদের সাথে যোগাযোগ করলে তিনি তৃনা ইসলামকে চেনেন বলে স্বিকার করলেও,তাদের মাঝে অন্তরঙ্গ সম্পর্কের কথা অস্বিকার করেন।

সংবাদ সম্মেলনে ডা. তৃণা ইসলাম জানান, আমি একজন নিউজ প্রেজেন্টার। ৭/৮ মাস আগে ৭১ টিভিতে সিভি জমা দিতে গিয়ে হেড অফ নিউজ শাকিল আহমেদের সাথে পরিচয় হয় আমার। একপর্যায়ে আমাদের বন্ধুত্ব গড়ে উঠে। সময়ের পরিক্রমায় সম্পর্ক আরো গাঢ় হয়। এন্ড আই গট প্রেগন্যান্ট। ঐসময় বেসরকারী দীপ্ত টিভিতে প্রেজেন্টার হিসাবে কাজ করছিলেন তৃনা।

তিনি জানান, একপর্যায়ে আমার যুক্তরাজ্য থেকে মাস্টার্স এবং পিএইচডির অফার আসে। আমি সেখান থেকে ফিরে আসার পর বিমানবন্দরেই ওষুধ খাই। আমি দেশে আসার পর বাচ্চাটার গর্ভপাত করি।

তিনি অভিযোগ করেন, ৭১ টিভির হেড অফ নিউজের কারণে তৃণা ইসলাম তার সরকারী প্রতিষ্ঠানের চাকুরি এবং দীপ্ত টিভির চাকরী দুটোই হারিয়েছেন।

যুক্তরাজ্য থেকে পড়াশোনা শেষ না করেই দেশে চলে আসার পর শাকিল আহমদের যোগসাজসে বুধবার রোগতত্ত্ব গবেষণা ইন্সটিটিউট থেকে তাকে চাকুরিচ্যুত করা হয়।

এ ব্যাপারে শাকিল আহমেদের বিরুদ্ধে মামলার প্রস্তুতিও নিচ্ছেন বলেও জানান ময়মনসিংহ মেডিকেল কলেজের সাবেক শিক্ষার্থী তৃণা ইসলাম।

Share this post

scroll to top
error: Content is protected !!