DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিএনপির ৩ দিন ব্যাপী নীতিনির্ধারনী বৈঠক চলছেঃ আজ যুগ্ম মহাসচিব ও সম্পাদকদের সঙ্গে বৈঠক

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ দেশে চলমান অসহনীয় রাজনৈতিক পরিস্থিতিতে নিরপেক্ষ নির্বাচন আদায়ের কৌশল নিয়ে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে তিন দিনের সিরিজ বৈঠক করছে বিএনপির হাইকমান্ড।  গতকাল মঙ্গলবার ছিল ভাইস চেয়ারম্যান ও উপদেষ্টা মণ্ডলীদের সদস্যদের সঙ্গে বৈঠক।  বৈঠকে প্রায় সকলেই নিরপেক্ষ নির্বাচনের নিশ্চয়তা ছাড়া হাসিনা সরকারের অধীনে আর কোনো নির্বাচনে যাওয়া যাবে না বলে মত দেন।

ধারাবাহিক বৈঠকের অংশ হিসেবে বুধবার বিকালে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দ্বিতীয় দিনের বৈঠক হবে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান জানিয়েছেন বুধবার বিকাল সাড়ে তিনটায় জাতীয় নির্বাহী কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব, যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সম্পাদক, সম্পাদক, সহ-সম্পাদকদের নিয়ে বৈঠক অনুষ্ঠিত হবে।

এ বিষযে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল গণমাধ্যমকে জানান, অনেকদিন পরে স্বশরীরে নেতাকর্মীদের সভা হতে যাচ্ছে।  স্বাভাবিকভাবে নেতাকর্মীরা উজ্জীবিত।

তিনি বলেন, আন্দোলন-সংগ্রাম, গণতন্ত্র পুনরুদ্ধার, দেশনেত্রীর মুক্তি, নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনসহ সার্বিক বিষয়ে আলোচনা হবে।  সেখানে কেউ যদি উদ্ভাবনী প্রস্তাব দেন তা গ্রহণ করা হবে এমনটাই প্রত্যাশা। এই প্রত্যাশা কীভাবে আরও গতিশীল হবে সে বিষয়ে আলোচনা হবে।

Share this post

scroll to top
error: Content is protected !!