DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আগামী মাসে দেশের দুই কোটি মানুষকে টিকা দেওয়া হবে: জাহিদ মালেক

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আগামী মাসে দেশের দুই কোটি মানুষকে করোনার টিকা দেওয়া হবে জানিয়ে অবৈধ হাসিনা সরকারের স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, দেশের করোনাকালীন সময়ে আমরা সর্বাত্বক চেষ্টা করছি, দেশের মানুষকে কীভাবে ভালো রাখা যায়। 

তিনি বলেন, বর্তমানে করোনায় মৃত্যু ও সংক্রমণের হার কমে গেছে। আমাদের দেশের অর্থনীতির চাকা সচল রয়েছে। অনেক দেশের তুলনায় আমরা ভালো আছি। এই ভালো রাখার জন্য সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। করোনাকে কোনোভাবেই অবহেলা করা যাবে না। 

মঙ্গলবার সন্ধ্যায় মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগ আয়োজিত শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় ভার্চুয়ালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

মানিকগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম, সহসভাপতি এবিএম হেলাল উদ্দিন, আবদুল মজিদ ফটো, রমজান আলী, সাবেক সাধারণ সম্পাদক গাজী কামরুল হুদা সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক বাদরুল ইসলাম, সুলতানুল আজম খান আপেল, কাজী এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক লক্ষ্মী চ্যাটার্জি, জেলা যুবলীগের আহ্বায়ক আবদুর রাজ্জাক রাজা, পৌর আওয়ামী লীগের সহসভাপতি আরশেদ আলী বিশ্বাস প্রমুখ। 

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, ১৫ আগস্ট ২১ আগস্ট একই সূত্রে গাঁথা। স্বাধীনতাবিরোধীরা ষড়যন্ত্র করে জাতির পিতাকে হত্যা করেছে। সেই ষড়যন্ত্র এখনো শেষ হয়ে যায়নি। ২১ আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছিল। দেশ নিয়ে এখনো ষড়যন্ত্র হচ্ছে, হেফাজতের মাধ্যমে সরকার হটানোর চেষ্টা করা হয়েছিল। বিএনপি জামায়াত, হেফাজতের নেতাকর্মীরা আওয়ামী লীগে  ঢুকে যাতে ষড়যন্ত্র করতে না পারে সেই দিকে নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে।

Share this post

scroll to top
error: Content is protected !!