DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

জানাজায় লক্ষ লক্ষ মানুষ হলেই যে কফিনে জিয়ার লাশ ছিল তার প্রমাণ কিঃওবায়দুল কাদের।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের জানাযায় লাখ লাখ মানুষের উপস্থিতি প্রমাণ করে কফিনে জিয়ার লাশ ছিলো, বিএনপি মহাসচিবের এমন বক্তব্যে কি প্রমাণিত হয়? প্রশ্ন ওবায়দুল কাদেরের। বলেন, মানুষ একজন প্রেসিডেন্টের জানাযা পড়েছে কিন্তু কফিনে যে লাশ ছিলো তা তো দেখাতে পারেননি।

আজ শনিবার (২৮ আগস্ট) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই এসোসিয়েশনের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে এক সেমিনারে এ কথা বলেন তিনি। তার মতে, পাকিস্তানের প্রেসিডেন্ট জিয়াউল হকের জানাযায়ও হাজার হাজার মানুষের সমাগম হয়েছিলো কিন্তু কফিনে তো তাঁর লাশ ছিলো না।

শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে এখনো দেশে-বিদেশে ষড়যন্ত্রের ছক আঁকা হচ্ছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেছেন, যারা সরকারের উন্নয়ন অগ্রগতি সহ্য করতে পারে না, তারাই ষড়যন্ত্রের চোরাগলির মাধ্যমে ক্ষমতায় যেতে চাচ্ছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মনে করেন, জনগণের সমর্থন না পেয়ে ষড়যন্ত্রের পথে হাঁটছে বিএনপি, তারা দেশ-বিদেশের নানান স্থানে মিটিং, লবিস্ট নিয়োগ এবং অর্থ বিনিয়োগের মাধ্যমে ষড়যন্ত্রের ধারাবাহিকতা বজায় রেখেছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি একে আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডক্টর মোঃ আখতারুজ্জামান, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডক্টর রহমতুল্লাহ, অ্যালামনাই এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাওছার, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

 

Share this post

scroll to top
error: Content is protected !!