DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তিতে কানাডা বিএনপির শোকরানা বিবৃতি।

ক‌্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ স্বৈরাচারী অবৈধ হাসিনা সরকারের প্রতিহিংসার শিকার হয়ে  মিথ্যা ও বানোয়াট মামলার ফরমায়েসী রায়ে দীর্ঘ ২৫ মাস কারাবরণের পর বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তিতে শোকরানা বিবৃতি দিয়েছে কানাডা বিএনপি। 

গত রাতে গনমাধ্যমে প্রেরিত এই বিশেষ বিবৃতিতে কানাডা বি এন পি নেতৃবৃন্দ বিএনপি ও বাংলাদেশের অবিসম্বাদিত নেত্রী বেগম খালেদা জিয়ার কারা মুক্তিতে মহান আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া আদায় করেন। 

তারা চলমান ভয়াবহ করোনা ভাইরাস সংক্রমন থেকে রক্ষা পেতে নিরাপদ দুরত্ব অবস্থান করে দেশনেত্রীর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা এবং মহামারী করোনা ভাইরাস থেকে দেশ ও জাতির সুরক্ষা কামনা করে মহান আল্লাহর দরবারে মোনাজাত করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান 

বিবৃতিতে আরও বলা হয়, রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে আওয়ামী সরকার তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ষড়যন্ত্রমুলক মামলায় ফরমায়েসী রায়ে কারাগারে দুই বছরেরও বেশী সময় আটকে রাখে। গুরুতর অসুস্থ হয়ে দেশনেত্রী দীর্ঘদিন থেকে হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন।  শেষ পর্যন্ত অবৈধ হাসিনা সরকার করোনা পরিস্থিতি সামাল দিতে ব্যর্থ হয়ে গুরুতর অসুস্থ দেশনেত্রীকে মুক্তি দিতে বাধ্য হয়।

বিশব্যাপী মহামারী আকার ধারণকারী করোনা ভাইরাসে সমগ্র বিশ্বের ন্যায় দেশবাসীও আতংকিত ও দিশাহারা। জাতির এই দুঃসময়ে দেশনেত্রীর মুক্তি নেতাকর্মী এবং দেশবাসীর জন্য অত্যন্ত খুশী এবং স্বস্তিদায়ক খবর।

করোনা ভাইরাস সংক্রমন থেকে সুরক্ষা পেতে সর্বত্র জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে দলীয় নেতাকর্মীদের ইতিমধ্যেই প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়েছে।  দেশনেত্রীর সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা এবং মহামারী করোনা থেকে দেশ ও জাতির সুরক্ষা কামনায় মহান আল্লাহর নিকট প্রার্থনা করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানানো হয় বিবৃতিতে।  আগামীতে দেশনেত্রীর দিক নির্দেশনায় এবং দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে বাংলাদেশের গনতন্ত্র পুনরুদ্ধারে বিএনপি সচেষ্ট রইবে বলেবিবৃতিটিতে আশা প্রকাশ করা হয়।

শোকরানা বিবৃতিটিতে সাক্ষর করেছেন,কানাডা বিএনপি নেতা সর্বজনাব,কামরুল হাসান ফারুক হাওলাদার , এজাজ আখতার তৌফিক , নবী হোসেন, ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজু , আনসারউদ্দীন আহমেদ, এম জয়নাল আবেদীন জামিল , নূরনবী রশীদ , আবুল বাসার মানিক, মাহমুদুল ইসলাম সুমন, মুজিবর রহমান, মিসেস রেহানা আক্তার,মিসেস কবিতা নূর,  মোস্তাহিদ আহমদ মুকু,রোমেল রুমি , জুবের আহমেদ,আকবর বাসার, মোঃ নাসিরউল্লা প্রমূখ।

 

 

 

 

 

 

 

Share this post

scroll to top
error: Content is protected !!