DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির অপেক্ষায় পিজি হাসপাতালে বিএনপি নেতারা।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তিকে স্বাগত জানাতে পিজি হাসপাতালের  (বিএসএমএমইউ) সামনে এসে জড়ো হচ্ছেন বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতারা।  ইতিমধ্যে পিজি হাসপাতালে এসে উপস্থিত হয়েছেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুগ্ন মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব-উন-নবী খান সোহেল, আইন সম্পাদক অ্যাডভোকেট মাসুদ তালুকদার, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিকদলের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদল প্রমুখ।

বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন  বলেন, দীর্ঘদিন বেগম খালেদা জিয়া কারাগারে বন্দী ছিলেন আজ সেটা থেকে মুক্তি পেয়েছেন এটা অত্যন্ত আনন্দের বিষয়। আমরা দীর্ঘদিন গণতান্ত্রিক আন্দোলন চালিয়ে গেছি এই মুক্তি সেই আন্দোলনের প্রাথমিক বিজয় বলে আমরা মনে করি। আমরা জানি তিনি দীর্ঘদিন যাবৎ অত্যন্ত অসুস্থ। খুব দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন এটাই আমাদের এখন একমাত্র প্রত্যাশা।

বিএনপি'র সাংগঠনিক সম্পাদক ইমরান সালেহ প্রিন্স বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তি আমাদের দীর্ঘদিনের দাবি ছিল। এমনকি তার পরিবার থেকেও সরকারকে বারবার আহ্বান জানানো হয়েছিল যে মানবিক কারণে হলোও তাকে যেন মুক্তি দেওয়া হয়। এতদিন সরকার এটি আমলের না নিলেও বিশ্বব্যাপী যে করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়েছে হয়তো সেটাকে বিবেচনায় রেখে তারা বেগম জিয়ার সাজা স্থগিত করে তাকে মুক্তি দেওয়ার ঘোষণা দিয়েছেন। আমি নেতাকর্মীদের আহ্বান জানাব তারা যেন অতি উৎসাহিত হয় এমন কিছু না করেন যাতে এই মহামারী-সংক্রামিত হয়। আল্লাহর কাছে দোয়া করব আল্লাহ যেন সহি সালামতে দেশনেত্রীকে আমাদের মাঝে ফিরিয়ে দেন।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল  বলেন, আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য দীর্ঘদিন আন্দোলন সংগ্রাম করেছি। আমরা মনে করি আমাদের সেই গণতান্ত্রিক আন্দোলনের প্রাথমিক বিজয় এটা। আমরা আল্লাহর কাছে দোয়া করি যেন তিনি দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।

Share this post

scroll to top
error: Content is protected !!