DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বেগম খালেদা জিয়ার গুরুতর স্বাস্থ্যগত অবস্থায় ড্যাবের গভীর উদ্বেগ

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  মিথ্যা মামলায় কারাবন্দী ৩বারের সাবেক সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বর্তমান স্বাস্থ্যগত অবস্থায় ডক্টরস এসোসিয়েসন অব বাংলাদেশ,ড্যাবের  বিএসএমএমইউ শাখা গভীর উদ্বেগ প্রকাশ করেছে।

গতকাল এক বিবৃতিতে বলা হয়, ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)-বিএসএমএমইউ শাখার পক্ষ থেকে বাংলাদেশের সাবেক তিনবারের প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপারসন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বর্তমান স্বাস্থ্যগত অবস্থা নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করা হয়েছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিকট-আত্মীয়, বিভিন্ন গণমাধ্যম ও উনার চিকিৎসায় নিয়োজিত চিকিৎসকদের মাধ্যমে জানতে পারা গেছে যে, বর্তমানে তার স্বাস্থ্যগত অবস্থা ভয়ানক খারাপ, তাকে ধীরে ধীরে চিকিৎসার অভাবে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে।

এমতাবস্থায় বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিত করার লক্ষ্যে বিএসএমএমইউ কর্তৃপক্ষকে জরুরি ভিত্তিতে কার্যকর পদক্ষেপ গ্রহণ করার জোর দাবি জানানো হচ্ছে। অন্যথায় কিছু হলে বিএসএমএমইউ কর্তৃপক্ষ ও বর্তমান সরকার দায়ী থাকবে।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, আমরা দ্ব্যর্থহীনভাবে বলতে চাই অনতিবিলম্বে খালেদা জিয়ার সুচিকিৎসার ব্যবস্থা করা না হলে দেশের আপামর জনসাধারণকে সাথে নিয়ে দুর্বার আন্দোলনের মাধ্যমে গণতন্ত্রের মা, আপসহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে সুচিকিৎসা নিশ্চিত করা হবে ইনশা আল্লাহ। 

Share this post

scroll to top
error: Content is protected !!