DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আগামীকাল ঢাকায় বিএনপির প্রতিবাদ মহাসমাবেশ।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  গত বছরের ৩০শে ডিসেম্বরের জাতীয় নির্বাচনে জনগনের ভোটাধিকার হরন করে  ভোট ডাকাতি করা হয়েছে উল্লেখ করে এর প্রতিবাদে কাল বিক্ষোভ সমাবেশ করবে বিএনপি।

আগামীকাল বেলা দুইটায় রাজধানীর নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। রোববার বিএনপির সহ-দপ্তর বেলাল আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছ। সমাবেশে বিএনপি মহাসচিবসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন। গত ২৩ ডিসেম্বর নয়াপল্টন অথবা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার ঘোষণা দেয় বিএনপি। এর জন্য আইনশৃঙ্খলা বাহিনীর কাছ থেকে অনুমতি চেয়েছে দলছি। জানতে চাইলে বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী মানবজমিনকে বলেন, আমরা দুই জায়গায় সমাবেশ করার জন্য প্রশাসনের কাছ থেকে অনুমতি চেয়েছি। কিন্তু এখন পর্যন্ত অনমুতি পাইনি।

 

আশা করছি রাতের মধ্যেই অনুমতি পেয়ে যাব। অনুমতি না পেলে বিএনপি সমাবেশ করবে কিনা জানতে চাইলে দলটির এই মুখপাত্র বলেন, দলের নেতারা বসেই এই সিদ্ধান্ত নেবেন।

এদিকে রোববার নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রুহুল কবির রিজভী বলেন, আগামীকাল ৩০ ডিসেম্বর, এই দিনটিকে ‘গণতন্ত্র হত্যা দিবস’ হিসেবে ঘোষণা করা হয়েছে, যা ইতোমধ্যেই আপনাদের অবহিত করা হয়েছে। এই দিনটি উপলক্ষে দেশব্যাপী বিএনপি সভা-সমাবেশ-মিছিল, কালো ব্যাজ ধারণ এবং দলীয় কার্যালয়গুলোতে কালো পতাকা উত্তোলন করবে।

Share this post

scroll to top
error: Content is protected !!