DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

১৬০০ টাকার জন্য শিশুকে শ্বাসরোধে হত্যা

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ মাত্র ১৬০০ টাকার জন্য বাবা-মায়ের একমাত্র শিশুসন্তানকে অপহরণের পর শ্বাসরোধে হত্যা করেছে এক পাষণ্ড। অপহরণের চারদিন পর গতকাল মঙ্গলবার সকালে কামরাঙ্গীরচরের একটি ফাঁকা জায়গা থেকে বস্তাবন্দী অস্থায় উদ্ধার করা হয়েছে ৮ বছরের শিশু হৃদয় সানার লাশ। এই ঘটনায় ইয়াছিন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

কামরাঙ্গী থানার এসআই জাহাঙ্গীর হোসেন জানান, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় কামরাঙ্গীরচর এলাকার আলীনগর চান সাদেক মসজিদের পাশ থেকে বস্তাবন্দী অবস্থায় হৃদয়ের লাশ উদ্ধার করা হয়। এর আগে এলাকাবাসী ওই বস্তাটি পড়ে থাকতে দেখে তাদের সন্দেহ হয়। পরে তারা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বস্তার মুখ খুলে শিশুটির লাশ দেখতে পায়। তার মুখে কসটেপ লাগানো ছিল। 

তিনি আরো জানান, হৃদয় তার পরিবারের সাথে লালবাগের শহীদনগর ১ নং রোডের আবু মিয়ার বাড়ি বসবাস করত। গত ২৬ জানুয়ারি বিকেলে বন্ধুদের সাথে ফুটবল খেলতে বাসা থেকে বের হয়ে আর ফিরেনি। এই ঘটনায় তার বাবা রমজান আলী লালবাগ থানায় একটি জিডি করেন। 
পুলিশের লালবাগ জোনের এডিসি কামাল জানান, ঘটনার পর ঘাতক ইয়াছিনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিকভাবে ইয়াছিন পুলিশকে জানিয়েছে, ‘শিশু হৃদয়ের বাবা রমজান আলীর কাছে ইয়াছিন ১৬০০ টাকা পেতো। ওই টাকার জন্য সে রমজানকে চাপ দিয়ে আসছিল।

কিন্তু রমজান টাকা দিতে না পারায় ক্ষিপ্ত হয় সে। এক পর্যায়ে সিদ্ধান্ত নেয় রমজানের একমাত্র সন্তানকে অপহরণ করে টাকা আদায় করবে। পরিকল্পনা অনুযায়ী গত ২৬ জানুয়ারি হৃদয় খেলতে গেলে তাকে খাবার কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে অপহরণ করে। কিন্তু সন্ধ্যার পরই হৃদয় মায়ের কাছে যাওয়ার জন্য কান্না শুরু করে। একপর্যায়ে ইয়াছিন তার মুখ চেপে ধরে কসটেপ লাগিয়ে দেয়।

এ সময়ই শ্বাসরোধে হৃদয়ের মৃত্যু হয়। পরে একটি বস্তা সংগ্রহ করে তাতে লাশ ভরে কামরাঙ্গীরচর এলাকার একটি ফাঁকা জায়গায় ফেলে আসে। তিনি আরো বলেন, ইয়াছিনকে আরো জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Share this post

scroll to top
error: Content is protected !!