DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

রাজধানীতে স্বামীর হাতে স্ত্রী খুন

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  পারিবারিক কলহের জেলে স্বামীর হাতে খুন হয়েছেন স্ত্রী। নিহতের নাম শরিফা বেগম ( ২৫)। ঘটনার পর থেকে ঘাতক স্বামী রিকশাচালক নয়ন পলাতক রয়েছেন।

শুক্রবার (৪ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে। পরে মতিঝিল থানা পুলিশ খবর পেয়ে বিকেলে তার লাশ উদ্ধার করে। আইনি প্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়।

 

ময়মনসিংহের কোতোয়ালি থানার বাউনিয়া গ্রামের জুলহাসের মেয়ে শরিফা। দুই সন্তানের জননী শরিফা স্বামীর সাথে আরামবাগের ১২৪/১ নম্বর বাসায় ভাড়া থাকতেন। অন্যের বাসায় গৃহপরিচারিকারর কাজ করতেন তিনি।

মতিঝিল থানার উপ পরিদর্শক (এসআই) জালাল উদ্দিন জানান, বিকেলে প্রতিবেশী ভাড়াটিয়াদের মাধ্যমে খবর পেয়ে আরামবাগের ওই বাসার ছয়তলার রুমের ভেতর খাটের উপর শোয়া অবস্থায় শরিফার লাশ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হচ্ছে। বুধবার (২ জানুয়ারি) স্বামী-স্ত্রী ওই বাসায় ভাড়া উঠেন। বিভিন্ন সময় তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে স্বামী নয়ন দুপুরের যেকোনো সময় রুমের ভেতর স্ত্রী শরিফার গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়।

তিনি জানান, ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।

 

Share this post

scroll to top
error: Content is protected !!