DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

সুস্থ ভোটের প্রতিযোগিতায় আওয়ামী লীগ অভ্যস্থ নয়: ড. রেজা কিবরিয়া

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  ভোটের প্রতিযোগিতায় আওয়ামী লীগ অভ্যস্ত নয় বলে মন্তব্য করেছেন হবিগঞ্জ-১ আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী ড. রেজা কিবরিয়া।

২০১৪ সালের নির্বাচনের পর ক্ষমতাসীনদের অভ্যাস নষ্ট হয়ে গেছে বলে মন্তব্য করেন তিনি।

বুধবার রাতে নবীগঞ্জ উপজেলা জালালসাফ গ্রামে নিজ বাড়িতে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

রেজা কিবরিয়া বলেন, যত বাধাই আসুক, ক্ষমতাসীনদের নির্যাতনে আমাদের অবস্থান আরও শক্তিশালী হচ্ছে। জনগণ আমাদের সঙ্গে রয়েছে।

তিনি বলেন, আমি জানি নির্বাচন সুষ্ঠু হবে না। তবুও যদি ৫০ ভাগ সুষ্ঠু হয় তাহলেই আমি জয়ী হব। আওয়ামী লীগ নগ্ন কারচুপি, টেবিল কাস্ট করেও জয়ী হতে পারবে না।

রেজা কিবরিয়া আরও বলেন, সরকার আমাদের অফিসিয়ালি জানিয়ে দিক যে, আমরা ভোটের প্রতিযোগিতায় অভ্যস্ত না। আমরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচন চাই। আমরা চাই বিরোধী দল সরে যাক। আমরা পোষা বিরোধী দলে অভ্যস্ত। দেশের মানুষের সামনে তারা ওপেনলি বলে দিক। সেটি ভালো। তাহলে আমরা তা বিবেচনা করে দেখব। আওয়ামী লীগের অভ্যাস নষ্ট হয়ে গেছে ২০১৪ সালের নির্বাচনের পর।

ঐক্যফ্রন্ট প্রার্থী বলেন, পুলিশ আমাকে কোনো প্রচার করতে দেবে না। এটাই তাদের মূল উদ্দেশ্য। ইলেকশন কমিশন সুষ্ঠু নির্বাচন করতে পারবে কিনা তা নিয়ে আমি সন্দিহান।

তিনি বলেন, কাজিরবাজার থেকে গণসংযোগ করে ফেরার পথে ব্রিজের কাছে পুলিশ তার গাড়িবহর থামায়। এ সময় তাকে বহনকারী গাড়িসহ দুটি গাড়ি ছেড়ে দিলেও বাকি চারটি মাইক্রোবাস এবং আটটি মোটরসাইকেলে আরোহী ৩২ জনকে পুলিশ আটক করে নিয়ে গেছে।

অন্ধকারে তারা গাড়ি থামিয়ে এ অভিযান চালায়। পোশাক পরা বেশ কয়েকজন পুলিশ এবং সাদা পোশাকে আরও কয়েকজন ছিল। আটককৃতদের মধ্যে ২৫ জনের বিরুদ্ধে কোনো মামলা নেই বলে দাবি করেন তিনি।

রেজা কিবরিয়া অভিযোগ করে বলেন, তার নেতাকর্মীদের বিরুদ্ধে অসংখ্য গায়েবি মামলা দিয়েছে। মামলার কোনো হিসাব নেই। আমার প্রচারণা অত্যন্ত সফল হচ্ছে। তা দেখে তারা আতঙ্কিত হয়ে পড়েছে।

নিজের এজেন্ট দেয়ার বিষয়ে তিনি বলেন, আমরা এজেন্টদের তালিকা তৈরি করছি। গ্রেফতারের আশঙ্কায় তাদের নাম এখনও প্রকাশ করছি না।

Share this post

scroll to top
error: Content is protected !!