DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিএনপি প্রার্থী জিকে গউছের গণসংযোগে হামলা

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ   হবিগঞ্জ-৩ আসনের বিএনপি প্রার্থী জিকে গউছের গণসংযোগে হামলার ঘটনা ঘটেছে। এতে অন্তত ২০ জন নেতাকর্মী আহত হয়েছেন। তাদেরকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

হামলার সময় বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে বলে জানিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের বিএনপি প্রার্থী ও পৌরসভার সাবেক মেয়র জিকে গউছ।

তিনি বলেন, ‘শনিবার রাত ৮টার দিকে শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনের পার্কিং এলাকায় দলীয় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগে যাই। ইসলামী ব্যাংকের কাছে পৌঁছালে হঠাৎ একদল লোক লাঠিসোঁটা নিয়ে নৌকা-নৌকা স্লোগান দিয়ে আমাদের ওপর হামলা চালায়। শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মো. ছালেক মিয়ার নেতৃত্বে এ হামলা করা হয়েছে। ঘটনার পর থেকে স্থানীয় একটি দোকানে নেতাকর্মীদের নিয়ে অবরুদ্ধ আছি আমরা। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে আসে।

শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. ছালেক মিয়া বলেন, আমি পূর্ববাগুনিপাড়া গ্রামে একটি উঠান বৈঠকে ছিলাম। হঠাৎ খবর পেলাম বিএনপি-জামায়াতের কয়েকশ নেতাকর্মী আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয়ে হামলা করেছে। হামলায় পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাসুদুর রহমান বাবুর হাত ভেঙে গেছে। এখন আমরা নিজেরাই আতঙ্কে আছি, তাদের ওপর হামলা চালাব কিভাবে।

বিএনপি প্রার্থী গউছের গণসংযোগে হামলার বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান বলেন, আমরা ঘটনাস্থলে রয়েছি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে বিএনপি প্রার্থী ও নেতাকর্মীদের নিরাপদে নিয়ে যাওয়া হবে।

Share this post

scroll to top
error: Content is protected !!