DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে বিএনপির মনোনয়নপত্র জমা দিলেন ক্যাপ্টেন (অবঃ) মারুফুর রহমান রাজু

নিউজ ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা – আখাউরা) আসনে বিএনপির টিকেটে নির্বাচন করতে চান প্রথম বাংলাদেশ এর সম্পাদক ও প্রকাশক ক্যাপ্টেন মারুফুর রহমান রাজু (অবঃ)।  শুক্রবার (১৬ নভেম্বর) রাত ৮ টার সময়  নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন ক্যাপ্টেন (অবঃ)মারুফ রাজুর পক্ষে অত্র আসনের বিএনপির সংগ্রামী নেতা-কর্মীবৃন্দ।

এসময় উপস্থিত ছিলো জনপ্রিয় কণ্ঠ শিল্পী মনির খান সহ আরো অনেকেই। এইদিন মনির খান ঝিনাইদহ-৩ আসনে বিএনপির ধানের শীষ প্রতীক এর জন্য মনোনয়ন জমা দেন।

এদিন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও ঠাকুরগাঁও-১ আসন থেকে ধানের শীষ প্রতীক পেতে মনোনয়নপত্র জমা দেন।

ক্যাপ্টেন (অবঃ)মারুফ রাজু  জেলা বিএনপি ও তার নির্বাচনী এলাকার তৃণমুল নেতাকর্মী ও সমর্থকদের সংগঠিত করতে দীর্ঘ বছর যাবৎ দলীয় কাজে সোচ্চার ভুমিকা রেখেছেন। কসবা – আখাউরা এলাকায় দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে তার রয়েছে সুসম্পর্ক।

পরে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে ক্যাপ্টেন (অবঃ)মারুফ রাজু বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে বিএনপির কর্মীরা রাজপথের অগ্রসৈনিক ছিল। মানুষ পরিবর্তন চায়, সেই পরিবর্তনে সামিল হয়ে সুন্দর আগামীর বাংলাদেশ গঠন করতে চাই। আশা করি, তারুণ্যের প্রতীক দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মনোনয়ন দেবেন।

বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করে ক্যাপ্টেন (অবঃ)মারুফ রাজু বলেন, দল আমাকে ধানের শীষ প্রতীক দিলে নির্বাচন সুষ্ঠু হলে আমার নির্বাচনী এলাকার সকলস্থরের নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ঐক্যবদ্ধভাবে আমি দেশমাতা বেগম খালেদা জিয়া, দেশ নায়ক তারেক রহমানক ও বিএনপি কে ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে বিজয়ী হয়ে উপহার দেব।

তিনি বলেন, খালেদা জিয়াকে মুক্ত করতে জনগণ ব্যালটের মাধ্যমে জবাব দেবে।  বিএনপির সংগ্রামী জননেতা ক্যাপ্টেন মারুফুর রহমান রাজু(অবঃ)তাঁর প্রিয় নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং কসবা-আখাউড়ার সর্বস্তরের জনগনের দোয়া এবং সমর্থন কামনা করেছেন।

Share this post

scroll to top
error: Content is protected !!