DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

এনডিপির ভারপ্রাপ্ত মহাসচিব হলেন লেখক রাকেশ রহমান

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বিএনপির নেতৃত্বাধীন  ২০ দলীয় জোটের অন্যতম শরীক দল ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির(এনডিপি) ভারপ্রাপ্ত মহাসচিব হলেন লেখক রাকেশ রহমান।

গত ১৫/১০/২০১৮ তে ২০ দলীয় জোট ভাঙ্গার চেষ্টা করলে এনডিপি সাবেক চেয়ারম্যান খন্দকার গোলাম মোর্তুজা ও ভারপ্রাপ্ত মহাসচিব মন্জুর হোসেন ঈশাকে এনডিপি থেকে বহিস্কার করা হয়।

দলের নতুন চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন দলের সিনিয়র পেসিডিয়াম সদস্য মোঃ আব্দুল মুকাদ্দিম এবং ভারপ্রাপ্ত মহাসচিব করা হয় মোঃ ওসমান গণিকে।

৩০ শে অক্টোবর ২০১৮ সালে ঢাকায় ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির এক জরুরী সভায় সর্ব সম্মতিক্রমে দলের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য রাকেশ রহমানকে সকল প্রেসিডিয়াম সদস্যদের মতামতের ভিত্তিতে দলের ভারপ্রাপ্ত মহাসচিব এর দায়িত্ব দেওয়া হয়।

এনডিপিতে গত কয়েকদিনে বিভিন্ন পরিবর্তন আনা হয়েছে । দলকে সুন্দর ভাবে আদর্শের রাজনীতির জন্য দেশ সেবার দল হিসেবে পূর্ন গঠনে গুরুত্বপূর্ণ পরিবর্তন আনা হচ্ছে। দলের প্রয়োজনে আজ এই গুরুত্বপূর্ন পদে লেখক রাকেশ রহমানের বিকল্প নেই তাই দলের গঠনতন্ত্র মেনে দল পূর্ন গঠনে রাকেশ রহমানকে এনডিপির ভারপ্রাপ্ত মহাসচিব করা হল। পাশাপাশি এনডিপির সিনিয়র যুগ্ন মহাসচিব করা হয় মোঃ ওসমান গণিকে।

Share this post

scroll to top
error: Content is protected !!