DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

খালেদার জিয়ার কোনো ভবিষ্যৎ নেই: জ্যোতিষ সম্মেলনে ইনু

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বাংলাদেশের রাজনীতিতে খালেদা জিয়ার কোনো ভবিষ্যত দেখছেন না নিষিদ্ধ ঘোষিত জঙ্গী গোষ্টি জাসদ গন বাহিনীর সাবেক প্রধান এবং অবৈধ হাসিনা সরকারের তথ্যমন্ত্রী  হাসানুল হক ইনু।

বুধবার জাতীয় প্রেস ক্লাবে ‘বাংলাদেশ ন্যাশনাল এ্যাসট্রোলজার্স সোসাইটি’ আয়োজিত জ্যোতিষ সম্মেলনে তিনি তার এই পর্যবেক্ষণ তুলে ধরেন।

ইনু বলেন, “রাজনৈতিক কর্মী হিসেবে দেখছি জামায়াত, রাজাকার, জঙ্গির সঙ্গে যতক্ষণ বিএনপি একজোট হয়ে থাকবে, এই বিএনপি ততদিন ধ্বংসের দিকে এগিয়ে যাবে। তার কোনো ভবিষ্যত নাই।

“বিএনপি ও খালেদা জিয়া যতক্ষণ খুনি, অপরাধী, যুদ্ধাপরাধী, মানবতাবিরোধী অপরাধীদের আস্তানা ও ঠিকানা থাকবে, বাংলাদেশের রাজনীতিতে ততদিন তারা ক্ষমতার ধারে কাছেও আসতে পারবে না।”

বক্তব্যের শুরুতে ইনু বাংলাদেশে জ্যোতিষ শাস্ত্র চর্চার কথা তুলে ধরে বলেন, “গণকরা বিপদ আপদ থেকে মানুষকে আত্মরক্ষার সাহস দেয়। গণকরা মানুষকে সতর্ক করে ভবিষ্যতে ভালো কাজে উদ্বুদ্ধ করে থাকে এবং খারাপ কাজ থেকে বিরত থাকতে বলেন। তারা আগাম ভবিষ্যৎ বাণী করে সামাজিক, রাজনৈতিক বিপত্তি থেকে মানুষকে রক্ষা করে থাকেন।”

এরপর বিএনপিকে নিয়ে ভবিষ্যৎ বাণী দিয়ে তিনি বলেন, “এই কথা যে আমি বললাম, এটা কি গণনা? না, এটা গণনা না। এটা চোখে দেখছি। বিএনপির নেতৃত্বে বৃহত্তর ঐক্যের যে ঘটনা ঘটছে, সেটা হচ্ছে অপরাধীদের ঐক্য। এই মোর্চা নিয়ে বাংলাদেশের ভাগ্য নিয়ন্ত্রণ করবেন, তা বাংলার মানুষ হতে দেবে না।”

বিএনপি এক যুগ ক্ষমতার বাইরে থাকলেও ষড়যন্ত্রের চেষ্টা চালিয়ে যাচ্ছে দাবি করে তা ঠেকাতে আওয়ামী লীগ নেতৃত্বাধীন জোটের ঐক্যবদ্ধ থাকার উপর জোর দেন জাসদ সভাপতি।

সম্মেলনে বাংলাদেশ ন্যাশনাল এ্যাসট্রোলজার্স সোসাইটি’র কার্যকরী সভাপতি শেখর রায়, মহাসচিব কে সি পাল, যুগ্ম মহাসচিব আজিজুর রহমান তৈয়ব বক্তব্য রাখেন।

Share this post

scroll to top
error: Content is protected !!