DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করেই নির্বাচনে যাবে বিএনপি’

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচনে যাবে বলে মন্তব্য করে চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেন, কারাবন্দি চেয়ারপারসন বেগম জিয়াকে মুক্তি করেই নির্বাচনে যাবে বিএনপি। তবে নির্বাচন হতে হতে নিরপেক্ষ নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে।

শনিবার সকাল ১০টায় নগরীর ভুবনমোহন পার্ক সংলগ্ন দলীয় কার্যালয়ে দলের প্রতিষ্ঠাবার্ষিকীর সভায় বিএনপির শীর্ষ নেতা মিনু এ কথা বলেন।

দলীয় চেয়ারপারসনকে কারাগারে রেখে প্রতিষ্ঠাবার্ষিকী পালন অর্থহীন উল্লেখ করে তিনি বলেন, দাবি আদায়ে নির্বাচনের আগেই তীব্র আন্দোলনে যাবে বিএনপি। জাতীয়তাবাদ-গণতন্ত্র প্রতিষ্ঠায় বিএনপির জন্ম। গণতান্ত্রিক পন্থায় রাজপথেই আদায় করে নেয়া হবে জনগণের ভোটের অধিকার।

সরকার পুলিশ বিভাগ ও প্রশাসনের ওপর ভর কিরে টিকে আছে বলে অভিযোগ করেন মিনু বলেন, সর্বশেষ অনুষ্ঠিত সিটি কর্পোরেশন নির্বাচনগুলোতে এর জলন্ত প্রমাণ। রাজশাহীতেও ভোটের নামে প্রহসন হয়েছে। জনগণের অধিকার কেড়ে নেয়া হয়েছে।

dsc

তিনি আরও বলেন, ভোট কারচুপির নতুন সংযোজন ইভিএম। নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনেই তড়িঘড়ি করে ইভিএম কেনার পাঁয়তারা করছে সরকার। কিন্তু দেশ প্রেমিক জনগণ এ প্রহসন মেনে নেবে না।

নগর বিএনপির সভাপতি ও সাবেক সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- নগর সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় সদস্য শহিদুননাহার কাজী হেনা, বোয়ালিয়া থানা সভাপতি সাইদুর রহমান পিন্টু, রাজপাড়া থানা সভাপতি শওকত আলী, মতিহার থানা সভাপতি আনসার আলী, শাহমখদুম থানা সভাপতি নুরুজ্জামান শহীদ প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!