DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

শিক্ষার্থীদের যৌক্তিক দাবি নিয়ে বিএনপি রাজনীতি করছে: তোফায়েল আহমেদ।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ দেশের কোমলমতি শিক্ষার্থীরা যৌক্তিক দাবি নিয়ে আন্দোলন করছে। তবে তা নিয়ে বিএনপি রাজনীতি করছে। বললেন অবৈধ হাসিনা সরকারের বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

 

তিনি আজ বৃহস্পতিবার ভোলা জেলার চরফ্যাশনে দৃষ্টিনন্দন বাস টার্মিনাল উদ্বোধন শেষে টার্মিনালের মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

 

বাণিজ্যমন্ত্রী বলেন, সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থীর নিহতের ঘটনায় আমিও কষ্ট পেয়েছি এবং কেঁদেছি। কিন্তু মানবিক এই বিষয়টি নিয়ে বিএনপি শিক্ষার্থীদের কে দিয়ে দেশকে অস্থিতিশীল করতে নোংরা রাজনীতি করতে চায়। প্রধানমন্ত্রী নিজেও শিক্ষার্থীদের মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন ও শোকসন্তপ্ত পরিবারকে ডেকে গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

 

বাণিজ্যমন্ত্রী আরও বলেন, বিএনপি সুস্থ রাজনীতি জানে না। তাই যেটা পায় তা নিয়েই রাজনীতির চেষ্টা করে।  সড়ক দুর্ঘটনার মতো মানবিক ব্যাপার নিয়ে রাজনীতি করা উচিত নয়। এই দুর্ঘটনার সঙ্গে জড়িত চালকের দৃষ্টান্তমূলক শাস্তি হবে।  এই ব্যাপারে কোন আপোস নেই।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোকতার হোসেন, ভোলা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথসহ স্থানীয় নেতৃবৃন্দ।

Share this post

scroll to top
error: Content is protected !!