DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

শর্তভঙ্গ করা হজ এজেন্সির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থার সুপারিশ

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে চট্টগ্রাম-ব্যাংকক রুটে সরাসরি ফ্লাইট চালুর সুপারিশ করেছে সংসদীয় কমিটি। এ ছাড়া হজযাত্রী পরিবহনের ক্ষেত্রে শর্ত ভঙ্গকারী এজেন্সিগুলোর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ারও সুপারিশ করে কমিটি।

সোমবার সংসদ ভবনে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ৩৮তম বৈঠকে এই সুপারিশ করা হয়। কমিটির সভাপতি মুহাম্মদ ফারুক খানের সভাপতিত্বে বৈঠকে কমিটির সদস্য অধ্যাপক মো. আলী আশরাফ, মো. নজরুল ইসলাম চৌধুরী, কামরুল আশরাফ খান, মো. আফতাব উদ্দীন সরকার, রওশন আরা মান্নান এবং সাবিহা নাহার বেগম অংশ নেন।

বৈঠকে চট্টগ্রাম বিমানবন্দরের উন্নয়ন কার্যক্রম সরেজমিনে পরিদর্শনের জন্য গঠিত ৪নং সাব-কমিটির প্রতিবেদন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃক গৃহীত আগামী তিন বছরের রুট প্লানিং এবং আসন্ন হজ উপলক্ষে গৃহীত ব্যবস্থা ও পরিকল্পনা সংক্রান্ত বিষয়াবলি সম্পর্কে আলোচনা হয়।

ঈশ্বরদী বিমানবন্দরের রানওয়ের লিজ নেয়া জমি উদ্ধার এবং এ বিষয়ে প্রতিরক্ষা মন্ত্রণালয়কে পত্র পাঠানো জন্য মন্ত্রণালয়কে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার সুপারিশ করা হয়।

এ ছাড়া কার্গো বিমানের মালামাল বিমানবন্দর থেকে নির্ধারিত সময়ের মধ্যে খালাস না করলে অধিকহারে জরিমানা ধার্যসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার সুপারিশ করা হয়।

Share this post

scroll to top
error: Content is protected !!