DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ফারুকী-তিশার বিয়ের আট বছর

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  ঢালিউডের জনপ্রিয় দম্পতির নাম তিশা-ফারুকী। যাদের একজন হলেন নামকরা অভিনেত্রী এবং অপরজন বিখ্যাত পরিচালক।

ঢালিউডের এই জুটি অবশ্য প্রেম করেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন। ২০১০ সালের ১৬ জুলাই ফারুকী ও তিশা ঘটা করে বিবাহবন্ধনে আবদ্ধ হন। যদিও তাদের প্রেমের পর্ব শুরু হয় অনেক দিন আগে থেকেই। আজ তাদের অষ্টম বিয়ে বার্ষিকী।

বিয়ের এই দিনটিকে ঘিরে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ফারুকী। নিজের বিয়ে নিয়ে বেশ কিছু আবেগ মেশানো মজার তথ্য শেয়ার করেছেন ‘ডুব’ খ্যাত এই নির্মাতা। ফারুকী লিখেছেন, ‘আমাদের দেখা হয়েছিল সেটে। আমরা বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি, সেটাও সেটে। সেটে তার সঙ্গে কাজ করার চেয়ে অষ্টম বিবাহবার্ষিকী উদযাপনের ভালো উপায় কী হতে পারে? একসঙ্গে দারুণভাবে আটটি বছর কেটে গেছে ছোটখাট বিষয় ও সৃজনশীল কাজ মিলিয়ে।’

মোস্তফা সরয়ার ফারুকী আরও বলেন, ‘আমি জানি আমাদের বিষয়টি অনন্য কিছু নয়, সারাবিশ্বের অনেক মহান চলচ্চিত্রনির্মাতা ও অভিনেত্রী এমন জোড় বেঁধেছেন। কিন্তু পেছনে ফিরে দেখতে খুব ভালো লাগে এবং দেখি যখন একসাথে কাজ করি তখন আমরা কীভাবে একে অপরের পরিপূরক ও অনুপ্রেরণা। আমি অনুভব করি জাদুকরি কিছু ঘটছে, কিছুটা বিদ্যুৎ স্ফুলিঙ্গের মতো। সম্ভবত কাজের মাধ্যমে আমাদের রোমান্স জমাট বাঁধে এবং রোমান্সের মাধ্যমে কাজ জমে ওঠে। যা দেখা যায় থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার, টেলিভিশন, নো বেড অব রেজেসে। আশা করি ‘স্যাটারডে আফারনুন’-এও পৃথিবী এই সুঘ্রাণ পাবে।’

উল্লেখ্য, ফারুকী পরিচালিত ‘পারাপার’ টেলিফিল্মে কাজ করতে গিয়ে চেনাজানা শুরু দু’জনার। ‘সিক্সটি নাইন’ নাটক করতে গিয়ে ভালো বন্ধুত্ব তৈরি হয়। বন্ধুত্ব থেকে প্রেম। দীর্ঘদিন প্রেমের সম্পর্ক পরিণতি পায় বিয়েতে।

Share this post

scroll to top
error: Content is protected !!