DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

রাজধানীতে স্মার্টফোন ও ট্যাব এক্সপো শুরু

রাজধানীতে শুরু হয়েছে তিনদিন ব্যাপি ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮’। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া এই এক্সপো চলবে শনিবার পর্যন্ত।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এক্সপো চলবে। এতে প্রবেশ ফি ২০ টাকা। তবে শিক্ষার্থীরা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

এবারের এক্সপোতে টেকনো মোবাইল কিনলেই রয়েছে ক্যাশব্যাক, ডিসকাউন্টসহ নানা ধরনের অফার। সিম্ফনি মোবাইলে রয়েছে ৫% ছাড়। হুয়াওয়ে স্মার্টফোন কেনাকাটায় পাওয়া যাচ্ছে নানা উপহার ও ছাড়। এছাড়াও স্মার্টফোনে ৭ থেকে ২৩% এবং ট্যাবে ৭ থেকে ৪৩% ছাড় রয়েছে।

এক্সপোতে অংশ নিয়েছে স্যামসাং, টেকনো, সিম্ফনি, উই, হুয়াওয়ে, নকিয়া, অপ্পো, ভিভো, আইফোন, লাভা, উইনম্যাক্স, লেনেভো, ডিটেইল, উইমিডিজি, সোলার ইলেক্ট্রো এবং বিজয়সহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান। ব্র্যান্ডগুলো বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করছে। পাওয়া যাচ্ছে মোবাইল অ্যাক্সেসরিজও।

এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দিচ্ছে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই বাছাই করে দেখতে ও কিনতে পারছেন। এ ছাড়া থাকবে অন্যান্য আয়োজন।

Share this post

scroll to top
error: Content is protected !!