DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

মাদ্রাসা নয়, জঙ্গিবাদের উত্থান হয়েছে সোশ্যাল মিডিয়া থেকেঃ আসাদুজ্জামান খান কামাল।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ অবৈধ হাসিনা সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জঙ্গি-সন্ত্রাসের যে উত্থান হয়েছে সেটা মাদ্রাসা থেকে নয়, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হয়েছে। মাদরাসায় আলেমরা কখনো জঙ্গি-সন্ত্রাসদের শিক্ষা দেন না। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন গ্রুপ ও অ্যাপসের মাধ্যমে দেশে জঙ্গিবাদের উত্থান ঘটেছে। যে কারণে বর্তমান প্রজন্মকে সোশ্যাল মিডিয়া ব্যবহারের বিভিন্ন দিক সম্পর্কে সতর্ক হতে হবে। 

বৃহস্পতিবার ৩ (অক্টোবর) ঢাকার দোহার উপজেলার সরকারি পদ্মা কলেজের বার্ষিক ক্রীড়া ও একাডেমিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা ভবিষ্যত প্রজন্মের হাতে তুলে দিতে চাই সম্ভবনাময় এক বাংলাদেশ। সেই লক্ষ্যে শিক্ষার উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

ইন্সপেক্টর জেনারেল অব রেজিস্ট্রেশন ড. খান মোহাম্মদ আব্দুল মান্নান অনুষ্ঠানের উদ্বোধন করেন।

গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন পদ্মা কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা অবসরপ্রাপ্ত মেজর জেনারেল অধ্যাপক ডা. এ. আর খান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার ও প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জালাল হোসেন সহ আরো অনেকে।

Share this post

scroll to top
error: Content is protected !!