DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিএনপি-জামায়াত কোটা সংস্কারের নামে দেশে গন্ডগোল সৃষ্টি করছে : আনিসুল হক।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বিএনপি ও জামায়াতের কুচক্রী মহল রাজনৈতিকভাবে দেউলিয়া হওয়ার পর বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বন্ধ রাখার জন্য কোটা আন্দোলনের নামে দেশে গন্ডগোল সৃষ্টি করছে বলে মন্তব্য করেছেন অবৈধ হাসিনা সরকারের আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

আজ শুক্রবার সকাল সাড়ে ১১টায় আখাউড়া মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়ের একাডেমি ভবন উদ্বোধনের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই মন্তব্য করেন।

আনিসুল হক বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী যখন বলেছেন, কোটা পদ্ধতির সংস্কার করা হবেই। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কথার গড় খেলাপ করেন না। কোটা সংস্কার করার একটি পদ্ধতি আছে। সেই পদ্ধতি শেষ করার পরই সংস্কার করা যাবে তাই তাদের ধৈর্য রাখতে হবে।’

আনিসুল হক বলেছেন, ‘বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়নে নানা পদক্ষেপ গ্রহণ করেছে। আমরা চাই দেশের প্রত্যেকটি শিক্ষার্থী মেধাবী হয়ে গড়ে উঠবে।’ 

এর আগে আইনমন্ত্রী মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমি ভবন উদ্বোধন করেন। মনিয়ন্দ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক শাহজাহান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আইনমন্ত্রীর এপিএস অ্যাডভোকেট রাসেদুল কাউছার জীবন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন প্রমুখ। 

Share this post

scroll to top
error: Content is protected !!