DMCA.com Protection Status
ADS

বাংলাদেশের অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কানাডায় প্রতিরোধে প্রস্তুত কানাডা বিএনপি।

bikkhob1

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বাংলাদেশের অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসন্ন কানাডা সফর কালে তাকে সর্বোতভাবে প্রতিহত করার জন্য পূর্ন প্রস্তুতি গ্রহন করেছে কানাডা বিএনপি।আগামী ৭ থেকে ১০ই জুন কানাডা সফরে আসছেন নিজ দেশে ব্যপক মানবাধিকার লংঘনকারী এই লেডী হিটলার।

আগামী ৮ ও ৯ই জুন কুইবেকের শার্লিভোয়া অবকাশ যাপন কেন্দ্রে অনুষ্টিতব্য জি-৭ শীর্ষ সম্বেলনে একজন পর্যবেক্ষক হিসাবে আসছেন হাসিনা।বাংলাদেশ মায়ানমার সীমান্তে সৃষ্ঠ রোহিংগা সমস্যা আলোচনায় সহায়তা করতে তাকে এই সম্বেলনে আমন্ত্রন জানানো হয়েছে বলে জানা গেছে।

আগামী ৯ই জুন দিন ব্যাপি 'যেখানে হাসিনা সেখানেই প্রতিরোধ' এবং 'Say No To Hasina' প্রধানত এই দুই শ্লোগান নিয়ে কুইবেক সিটি এবং শার্লিভোয়ায়  হাসিনার আগমনের প্রতিবাদ এবং প্রতিরোধ কর্মসূচী পালন করতে যাচ্ছে কানাডা বিএনপি এবং দেশ প্রেমীক প্রবাসী বাংলাদেশী সংগঠন গুলো।

মন্ট্রিয়ল থেকে কানাডা বিএনপি নেতা আনসার উদ্দীন আহমেদ জানান,স্বৈরাচারী হাসিনাকে প্রতিরোধ করতে কানাডা বিএনপি সম্পূর্ন প্রস্তুত।

হাসিনা প্রতিরোধ আয়োজক কমিটির আহবায়ক কানাডা বিএনপি নেতা এজাজ আখতার তৌফিক সকল দেশপ্রেমীক বাংলাদেশী ভাই বোনদের নিঃসংকোচে এই প্রতিবাদ কর্মসূচিতে সামিল হওয়ার আহবান জানিয়েছেন।

কানাডা বিএনপি নেতা এবং সাংবাদিক ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজু বলেন,অনির্বাচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত প্রায় ১০বছরে বাংলাদেশের গনতান্ত্রীক ব্যবস্থা প্রায় ধ্বংশের কাছাকাছি নিয়ে গেছেন।মানবাধিকার পরিস্থিতি ভয়াবহ এবং বিনা বিচারে হত্যাকান্ডের উৎসব চলছে দেশে।এই ভয়াবহ অবস্হায় প্রবল জনপ্রিয় ৩ বারের সাবেক প্রধানমন্ত্রী এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জেল দিয়ে আবার ভোটার বিহীন নির্বাচন করার পায়তারা করছেন।এই জন্যে আমাদের দেশ বাঁচানোর আন্দোলন করতেই হবে।

কানাডা বিএনপির সন্মানিত নেতৃবৃন্দের মধ্যে সর্বজনাব নবী হোসেন,কামরুল ইসলাম ফারুক হাওলাদার,নূর-নবী রশীদ ,মাহমুদুল ইসলাম সুমন,আবুল বাসার মানিক ,রোমেল রুমী ,নাসির উল্লাহ,শাহজাহান শামীম, রফিকুল ইসলাম প্রমুখ সকলকে ঐক্যবদ্ধ ভাবে এই প্রতিবাদে সামিল হওয়ার আহবান জানিয়েছেন।

এই উপলক্ষ্যে রাজধানী অটোয়া এবং মেট্রো সিটি টরেন্টোর কানাডা বিএনপির সন্মানিত নেতৃবৃন্দ এসব বিক্ষোভ কর্মসূচিতে সদলবলে যোগদান করবেন বলে সদয় সম্মতি প্রদান করেছেন।

 

Share this post

scroll to top
error: Content is protected !!