DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিএনপির অনলাইন যোদ্ধা সাদীর ফেসবুক আইডি আওয়ামী শকুনের নজরে।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বাংলাদেশের তিনবারের প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদ জিয়ার সাবেক বৈদেশিক উপদেষ্টা ও বিএনপির বিশেষ দূত জনাব জাহিদ এফ সরদার সাদীর ফেসবুক আইডি অবৈধ হাসিনা সরকারের অনুসারীদের সরাসরি যোগসাজসে সাময়িক ভাবে অচল করে দেয়া হয়েছে ।জনাব সাদী এই ফেসবুক আইডির মাধ্যমে প্রায় একযুগ ধরে  বিএনপির সকল প্রকার নেতাদের উপর বর্তমান হাসিনা সরকার অত্যাচারের যে স্ট্রিম রোলার চালিয়েছেন তা বিশ্ববাসীর কাছে তুলে ধরেছেন,অনলাইন মিডিয়াতে বিএনপির প্রথম সারিতে তার ফেসবুক আইডি অবস্থান করছে।

উল্লেখ্য, তার ফেসবুক আইডিতে ফলোয়ার প্রায় ২ লক্ষের কাছাকাছি  এবং ফ্যান পেইজ এর ফলোয়ার প্রায় ৫ লক্ষের কাছাকাছি। তাই এই নামটি দেশের  অন্যতম এক্টিভ পেইজ হিসেবে পরিচিত । উল্লেখ্য  তার যেকোন স্টাটাস বা ছবি ফেসবুকে শেয়ার করার পর সাথে সাথে অনলাইন দুনিয়ার তোলপার শুরু হয়ে যায়।

সুতরাং এই কথা নিশ্চিত ভাবে বলা যায় যে অনলাইন দুনিয়ায় বিএনপির আইকন হিসেবে সকলের কাছে সমাদ্রিত।যার পরিপেক্ষিতে তার আইডিতে আওয়ামী হ্যাকার শুকনদের নজর পড়েছে।

এই বিষয়ে জাহিদ এফ সরদার সাদীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,গতকাল বাংলাদেশ টাইম বিকাল ৫ ঘটিকার দিকে তার আইডি ফেসবুক সিকিউরিটি রিজনের কারনে ডিসেবল করে দেয়।তিনি বলেন যে, গনতান্ত্রিক মুল্যবোধ এবং পরমত সহিষ্ণুতা যদি আওয়ামী লীগের মধ্যে থাকত তাহলে তারা এই ধরনের ফ্যাসিবাদী কাজ করতে পারতো না,তিনি তার ফলোয়ারদের এবং সকল অনলাইন বন্ধু -শুভাকাঙ্খীদের উদ্দশ্যে বলেন,আমি অতীতে যেভাবে সত্য ও ন্যায়ের পক্ষে গনতান্ত্রিক প্রক্রিয়ায় কাজ করেছি ভবিষ্যতেও সেভাবেই আপনাদের সকলের ভালবাসা ও দোয়া নিয়ে  কাজ করে যাব।ইনশা আল্লাহ।

তিনি তার ফ্যান পেজের সাথে সকলকে সংযুক্ত থাকার অনুরোধ করেছেন।তার ফেসবুক আইডি ডিসেবল নিয়ে ফ্যাসিবাদীদের বিভিন্ন প্রতিক্রিয়াশীল গোষ্ঠীর আনন্দ উৎসব করতে দেখা গিয়েছে। নিচে স্ক্রিন শট তুলে ধরা হলো।অন্যদিকে জাইফ এফ সরদার সাদীর লক্ষ লক্ষ ফ্যানদের মধ্যে এই বিষয়ে তীব্র ক্ষোভ দেখা দিয়েছে নিম্নে স্ক্রিন শটের মাধ্যমে তা তুলে ধরা হলো।

Share this post

scroll to top
error: Content is protected !!