DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ব্যাংকিং খাত ধ্বংশে ব্যাংক মালিকদের শেখ হাসিনার আপ্যায়ন !!!!

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বাংলাদেশের অশান্ত এবং ঋন কেলেংকারীতে জর্জরিত ব্যাংকিং সেক্টরের কর্নধারগন আজ অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রনে তার সঙ্গে গনগভনে সপরিবারে কিছু আনন্দ সময় কাটালেন।

 ব্যাংক মালিকদের সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকসের (বিএবি) সদস্যরাই মুলত এই অনুষ্ঠানে আমন্ত্রীত ছিলেন।

। গতকাল বিকালে গণভবনে বেশিরভাগ ব্যাংক মালিকই স্ত্রীকে নিয়ে আসেন। ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকরাও (এমডি)। গণভবনের সবুজ মাঠে অতিথিদের বসার জায়গা করা হয়। আপ্যায়নের জন্য পরিবেশন করা হয় বিভিন্ন ধরনের খাবার।

প্রধানমন্ত্রী বিকাল ৫টার দিকে অনুষ্ঠানস্থলে পৌঁছে বিভিন্ন টেবিল ঘুরে অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। চট্টগ্রাম থেকে নির্বাচিত সংসদ সদস্য ওয়াসেকা আয়েশা খান ও নজরুল ইসলাম মজুমদার অনুষ্ঠানে বক্তব্য     দেন। এ সময় এক্সিম ব্যাংকের শিক্ষার্থীরা বর্তমান সরকারের সাফল্য গাথা জারি গান পরিবেশন করেন। সেখানে বেশ কয়েকজন মন্ত্রী, প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের জ্যেষ্ঠ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
গণভবন থেকে ফিরে প্রিমিয়ার ব্যাংকের চেয়ারম্যান ডা. এইচবিএম ইকবাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দাওয়াত দিয়েছিলেন। সব ব্যাংকের পরিচালক, মালিক ও এমডিরা সেখানে গিয়েছিলাম। এ ধরনের দাওয়াত এটিই প্রথম। তার সঙ্গে আমরা আনন্দঘন সময় পার করেছি।

Share this post

scroll to top
error: Content is protected !!