DMCA.com Protection Status
ADS

শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই কেবল বাংলাদেশের গণতন্ত্র রক্ষা পাবে: মায়া চৌধুরী।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ শেখ হাসিনার অবৈধ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই কেবল বাংলাদেশের গণতন্ত্র রক্ষা পাবে, দেশের অব্যাহত উন্নয়ন হবে।

উল্লেখ্য এই সেই মায়া ,যার জামাতা   নারায়নগন্জের ৭ খুনের মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত র‍্যাব-১১ এর অধিনায়ক  লেঃ কর্নেল তারেক সাঈদ মোহাম্মদ এবং তিনি নিজে দুদকের দুর্নিতির মামলায় ১৩বছরের সাজা প্রাপ্ত হলেও অবৈধ প্রধানমন্ত্রী হাসিনার আশির্বাদে তাকে ১দিনের জন্যও জেলে যেতে হয়নি এবং তিনি বহাল তবিয়তে মন্ত্রীত্বও করছেন।

 

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার কুচাইপট্রি মাধ্যমিক উচ্চবিদ্যালয়ে আজ মঙ্গলবার বন্যা আশ্রয় কেন্দ্র-কাম- একাডেমিক ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। 

 

এ সময়ে সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ ও নাহিম রাজ্জাক, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক মো. রিয়াজ আহমদ, জেলা প্রশাসক মাহমুদ হোসাইন খান প্রমুখ উপস্থিত ছিলেন। 

 

মোফাজ্জল হোসেন চৌধুরী বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ কাজ পাবে, গ্রামীণ অর্থনীতি চাঙ্গা থাকবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে আবারও ক্ষমতায় আনতে হবে। তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে সরকার নয় আদালত শাস্তি দিয়েছে। তার আগামী নির্বাচন করতে পারা না পারা আদালতের এখতিয়ার ভুক্ত।

Share this post

scroll to top
error: Content is protected !!